বৃষ্টিতে ভেস্তে গেল মোহালি টেস্টের প্রথম দিন

Last Updated: Wednesday, March 13, 2013 - 21:34

মোহালিতে ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্টের প্রথম দিনই বাধা। এদিন বৃষ্টির জন্য ভেস্তে গেল প্রথম দিনের খেলা। তিনবার মাঠ পরিদর্শনের পর দুপুর একটা নাগাদ আম্পায়াররা খেলা বাতিলের সিদ্ধান্ত নেন। সকাল থেকেই থেমে থেমে বৃষ্টির জন্য একটি বলও খেলা হয়নি। মাঝে দু-একবার বৃষ্টি থামলে গ্রাউন্ডসম্যানরা সুপার সোকার দিয়ে মাঠে জমা জল শোকানোর চেষ্টা করেন। কিন্তু একটু পরেই আবার বৃষ্টি নামায় বাধ্য হয়ে খেলা বাতিল করে দেওয়ার সিদ্ধান্ত নেন আম্পায়াররা। সিরিজে ২-০ এগিয়ে রয়েছে ভারত।
মোহালি টেস্টের প্রথম দিনের খেলা ভেস্তে গেল বৃষ্টির জন্য। একটি বল হওয়া তো দূরের কথা নাছোড়বান্দা বৃষ্টির জন্য টসও করতে পারেননি আম্পায়াররা। সকাল থেকেই মেঘে ঢাকা ছিল মোহালির আকাশ। তার সঙ্গে চলছিল নাগাড়ে বৃষ্টিপাত। মাঝে মাঝে বৃষ্টি থামলে সুপার সপার দিয়ে মাঠ শুকোনোর চেষ্টা করেন গ্রাউন্ডসম্যানরা। কিন্তু ফের বৃষ্টি নামায় সে কাজও ব্যাহত হয়।
শেষমেশ তিনবার মাঠ পরিদর্শন করা পর রণে ভঙ্গ দেন আম্পায়াররা। প্রথম দিনের মত ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন। ম্যাচ রেফারি জানিয়েছেন আবহাওয়া ঠিক থাকলে দ্বিতীয় দিনের খেলা নির্ধারিত সময়ের আধ ঘন্টা আগে শুরু হবে। এদিকে আইসিসির টেস্ট ব্যাটসম্যানদের ক্রমতালিকায় প্রথম দশে জায়গা করে নিলেন চেতেশ্বর পূজারা। তবে সচিন তেন্ডুলকর এবারও প্রথম দশের বাইরেই থাকলেন। আগের মতই ১৯ তম স্থানে আছেন তিনি।



First Published: Thursday, March 14, 2013 - 20:11


comments powered by Disqus