কে হবেন ভারতীয় ক্রিকেট দলের কোচ? জানা যাবে আর একটু পরেই

রবি শাস্ত্রী না টম মুডি? কে হবেন ভারতীয় দলের কোচ? না কি বীরেন্দ্র সেওয়াগের হাতে যাবে ভারতীয় দলের দায়িত্ব? তা ঠিক হবে আজই। ভারতীয় দলের নায় কোচ বাছতে বসেছে সচিন-সৌরভ-সচিনের ক্রিকেট উপদেষ্টা কমিটি। ছয় জনের চূড়ান্ত তালিকা করে তাদের প্রেযেন্টেশন নেওয়া হয়েছে। তারপর হবে ইন্টারভিউ।  ইন্টারভিউ দিতে ক্রিকেট সেন্টারে পৌছে গেছেন ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ সহ বাকিরা।

Updated By: Jul 10, 2017, 04:51 PM IST
কে হবেন ভারতীয় ক্রিকেট দলের কোচ? জানা যাবে আর একটু পরেই

ব্যুরো: রবি শাস্ত্রী না টম মুডি? কে হবেন ভারতীয় দলের কোচ? না কি বীরেন্দ্র সেওয়াগের হাতে যাবে ভারতীয় দলের দায়িত্ব? তা ঠিক হবে আজই। ভারতীয় দলের নায় কোচ বাছতে বসেছে সচিন-সৌরভ-সচিনের ক্রিকেট উপদেষ্টা কমিটি। ছয় জনের চূড়ান্ত তালিকা করে তাদের প্রেযেন্টেশন নেওয়া হয়েছে। তারপর হবে ইন্টারভিউ।  ইন্টারভিউ দিতে ক্রিকেট সেন্টারে পৌছে গেছেন ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ সহ বাকিরা।

উল্লেখ্য, অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে বিবাদের কারণেই কোচ পদ থেকে ইস্তফা দিয়েছিলেন কিংবদন্তী ক্রিকেটার অনিল কুম্বলে। এরপরই ভারতের হেড স্যারের পদটি ফাঁকা হয়ে যায়। চ্যাম্পিয়নস ট্রফিতে পাকিস্তানের কাছে হারের পরের দিনই সামনে আসে কোহলি-কুম্বলে বিবাদের আসল ছবি। অনিল কুম্বলে কোচ পদ থেকে ইস্তফা দেওয়ার কারণে ওয়েস্ট ইন্ডিজ সফরে হেড স্যার ছাড়াই যেতে হয়েছিল বিরাটদের। ভারত ওডিআই সিরিজ জিতলেও, দলের হেড স্যার ঠিক করতে তৎপর হয় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। শ্রীলঙ্কা সফরের আগেই কোচের নাম ঘোষণা করার কথাও জানায় বোর্ড। সেই মতো আজই শেষ হতে চলেছে সমস্ত জল্পনার, ভারতীয় দলের কোচ কে, এই উত্তর জানা যাবে আর কিছুক্ষণের অপেক্ষার পরই।  

.