পিচ বিতর্কে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের পাশে বিজয়, বেঙ্গালুরুতে ঘুরে দাঁড়াতে মরিয়া ভারত

পুণের পিচ বিতর্কে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের পাশে দাঁড়ালেন মুরলি বিজয়। ভারতীয় এই ওপেনারের দাবি পিচ খারাপ ছিল না। চ্যালেঞ্জিং পিচ ছিল।

Updated By: Mar 1, 2017, 05:34 PM IST
 পিচ বিতর্কে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের পাশে বিজয়, বেঙ্গালুরুতে ঘুরে দাঁড়াতে মরিয়া ভারত

ব্যুরো: পুণের পিচ বিতর্কে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের পাশে দাঁড়ালেন মুরলি বিজয়। ভারতীয় এই ওপেনারের দাবি পিচ খারাপ ছিল না। চ্যালেঞ্জিং পিচ ছিল।
                                       
ইতিমধ্যেই ম্যাচ রেফারি ক্রিস ব্রড পুণের পিচ নিম্নমানের ছিল বলে আইসিসিকে রিপোর্ট দিয়েছে। তার পরিপ্রেক্ষিতে আইসিসি বিসিসিআই-এর জবাব তলব করেছে। চোদ্দ দিনের মধ্যে জবাব দিতে হবে বিসিসিআইকে। আইসিসি সন্তুষ্ট না হলে শাস্তির মুখে পড়তে পারে এমসিএ। উল্লেখ্য এর আগে পিচ ইস্যুতে ফিরোজ শা কোটলাকে সাসপেন্ড করেছিল আইসিসি।

পুণের হার থেকে শিক্ষা নিয়ে বেঙ্গালুরুতে ঘুরে দাঁড়াতে মরিয়া ভারত। চিন্বাস্বামীতে অনুশীলনের পর এমনই দাবি মুরলি বিজয়ের। ভারতের ওপেনার বলেন  পুণে টেস্টের হারের ময়না তদন্ত তারা করেছেন। বেঙ্গালুরুতে জয়ের লক্ষ্যে তারা এই কদিন বিশেষ অনুশীলনও করছেন। 
         
পুণেতে বোলিং কম্বিনেশন নিয়েও কোনও ভুল ছিল না বলেই মনে করছেন বিজয়। একটা টেস্ট ম্যাচের ব্যর্থতা থেকে নিজের ব্যাটিং টেকনিক পরিবর্তনের প্রয়োজন আছে বলেও মনে করছেন না মুরলি বিজয়। 

.