১১ বাঙালির দাপটে মীরপুরে ধরাশায়ী টিম ইন্ডিয়া

মীরপুরে এগারো বাঙালির দাপটে বাংলাদেশ সফরে প্রথম একদিনের ম্যাচে শোচনীয় পরাজয় হল টিম ইন্ডিয়ার। ৭৯ রানে হেরে তিনটি একদিনের ম্যাচের সফর শুরু করল ধোনি বাহিনী। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৩০৭ রান তোলেন তানিমরা। ওপেনিংয়েই ঝড় তোলেন তানিম (৬০)-সৌম্য (৫৪) জুটি। এই দু'জন আউট হওয়ার পর হাল ধরেন শাকিব (৫২) ও সাব্বির (৪১)।

Updated By: Jun 18, 2015, 11:47 PM IST
১১ বাঙালির দাপটে মীরপুরে ধরাশায়ী টিম ইন্ডিয়া

ওয়েব ডেস্ক: মীরপুরে এগারো বাঙালির দাপটে বাংলাদেশ সফরে প্রথম একদিনের ম্যাচে শোচনীয় পরাজয় হল টিম ইন্ডিয়ার। ৭৯ রানে হেরে তিনটি একদিনের ম্যাচের সফর শুরু করল ধোনি বাহিনী। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৩০৭ রান তোলেন তানিমরা। ওপেনিংয়েই ঝড় তোলেন তানিম (৬০)-সৌম্য (৫৪) জুটি। এই দু'জন আউট হওয়ার পর হাল ধরেন শাকিব (৫২) ও সাব্বির (৪১)।

ভারতীয় বোলারদের মধ্যে উমেশ যাদব ৩ উইকেট নিলেও রান দিলেন ৫১।

বর্তমানে এক দিনের ক্রিকেটে ৩০৭ খুব একটা বড় টার্গেট নয়। কিন্তু ভারতের বিশ্বসেরা  ব্যাটিং অর্ডার এই রান তুলতেই তাসের ঘরের মত ভেঙে পড়ে। রোহিত শর্মা (৬৩) আর শিখর ধওয়ান (৩০) শুরুটা খারাপ না করলেও আজ মিডল অর্ডার দেখাল শুধু 'যাওয়া আর আসার' রিপিট টেলিকাস্ট। কিছুটা চেষ্টা করেছিলেন জাদেজা। তাঁর সংগ্রহে ৩২ রান। কিন্তু ৪৬ ওভারের মধ্যে মাত্র ২২৮ রানেই গুটিয়ে যায় ভারতের ইনিংস।

নবাগত মুস্তাফিজুর রহমানের ঝুলিতেই জমা পড়ল ৫ ভারতীয় ব্যাটসম্যানের উইকেট।

এই নিয়ে দেশের মাটিতে টানা ৯টি একদিনের ম্যাচে অপরাজিত থাকলেন শাকিবরা।

.