মরিয়া মনোভাব নিয়েই বাংলাদেশের বিরুদ্ধে নামছেন ধোনিরা

গ্রুপ লিগের ম্যাচ অতীত। বৃহস্পতিবার  থেকে সম্পূর্ণ নতুন চ্যালেঞ্জ। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে আগামীকাল মেলবোর্নে বাংলাদেশের মুখোমুখি ভারত। গ্রুপ লিগে সব ম্যাচ জয়ের ফলে আত্মবিশ্বাস তুঙ্গে ভারতীয় শিবিরে।

Updated By: Mar 18, 2015, 07:39 PM IST
মরিয়া মনোভাব নিয়েই বাংলাদেশের বিরুদ্ধে নামছেন ধোনিরা

ওয়েব ডেস্ক: গ্রুপ লিগের ম্যাচ অতীত। বৃহস্পতিবার  থেকে সম্পূর্ণ নতুন চ্যালেঞ্জ। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে আগামীকাল মেলবোর্নে বাংলাদেশের মুখোমুখি ভারত। গ্রুপ লিগে সব ম্যাচ জয়ের ফলে আত্মবিশ্বাস তুঙ্গে ভারতীয় শিবিরে।

তবে ২০০৭ বিশ্বকাপের কথা মাথায় রেখে বাংলাদেশকে হাল্কাভাবে নিচ্ছে না টিম ইন্ডিয়া। সেবার বাংলাদেশের কাছেই হেরে বিশ্বকাপ থেকে কার্যত বিদায় নিয়েছিল ভারত। সুরেশ রায়নার মতে কোয়ার্টার ফাইনালে সামান্য একটি ভুল দুদলের মধ্যে পার্থক্য গড়ে দিতে পারে। আগামীকাল থেকে আসল বিশ্বকাপ শুরু হচ্ছে বলে দাবি তাঁর।

বিশ্বকাপ শুরু হওয়ার প্রায় পাঁচ মাস আগে থেকে অস্ট্রেলিয়ায় রয়েছে ভারতীয় দল। সেই অভিজ্ঞতা বিশ্বকাপে কাজে দিচ্ছে বলে দাবি রায়নার। যেভাবে বিশ্বকাপে ভারতীয় দল খেলছে তাতে প্রত্যাশার চাপ বেড়ে গেছে। কিন্তু চাপের কথা মাথায় না রেখে কাল নিজেদের স্বাভাবিক খেলাটাই দলের লক্ষ্য বলে জানিয়েছেন রায়না।

.