রাত পোহালেই ধোনিদের ইংলিশ পরীক্ষা

Updated By: Jan 19, 2015, 11:49 PM IST
রাত পোহালেই ধোনিদের ইংলিশ পরীক্ষা

ম্যাচ শুরু সকাল ৮.৫০ মিনিটে

ওয়েব ডেস্ক: ব্রিসবেনে ইংল্যান্ডকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজে নতুন করে শুরু করতে চাইছেন মহেন্দ্র  সিং ধোনি।  এই ম্যাচের আগে ভারতীয় থিঙ্ক ট্যাঙ্ককে ভাবাচ্ছে দলের মিডল অর্ডার। উল্টোদিকে  ভারতকে হারিয়ে জয়ের  মুখ দেখতে মরিয়া ইংল্যান্ডও।

মেলবোর্নের হার ভুলে ব্রিসবেনে জিতে নতুন করে ত্রিদেশীয় সিরিজে  শুরুটা করতে চাইছে ভারত। ত্রিদেশীয় সিরিজে ইংল্যান্ডের বিরুদ্ধে এই ম্যাচ মহেন্দ্র সিং ধোনিদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। উল্টোদিকে ইংল্যান্ড দলও এই ম্যাচে জয় পেতে মরিয়া। দুদলই তাদের প্রথম ম্যাচ অস্ট্রেলিয়ার কাছে হারায় ব্রিসবেনের লড়াই হাড্ডাহাড্ডি হতে চলেছে। ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচ খেলতে নামার আগে টিম ইন্ডিয়াকে ভাবাচ্ছে বোলিং ব্রিগেডের ধারাবাহিকতার অভাব।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে ভুবনেশ্বর কুমার ও অক্ষর প্যাটেল বিপক্ষের রান তোলার উপর রাশ টেনে ধরার কাজে সফল হলেও শেষদিকে বোলারদের ব্যর্থতায় ম্যাচ হারে। ভারত অধিনায়ককে চিন্তায় রেখেছে মিডল অর্ডার ব্যাটসম্যানরাও। মিডল অর্ডারের ব্যর্থতায় মেলবোর্নে তিনশো রানে পৌছতে পারেনি ভারতীয় দল। পাশাপাশি মহম্মদ সামির চোটও ভাবাচ্ছে থিঙ্ক ট্যাঙ্ককে। এই সব সমস্যার মধ্যেও ব্রিসবেনে জিততেই হবে, তা ক্রিকেটারদের বুঝিয়ে দিয়েছেন ধোনি। দলে পরিবর্তনের সম্ভাবনা কম। শুধুমাত্র সামি না খেললে দলে আসতে পারেন ইশান্ত শর্মা বা ধবল কুলকার্নি।

.