রাজকোট টেস্টের চতূর্থ দিনের শেষে কী অবস্থা ম্যাচের জানুন

ভারত বনাম ইংল্যান্ড প্রথম টেস্টের চতূর্থ দিনের শেষে যা অবস্থা, তাতে বলেই দেওয়া যায়, এই টেস্ট ড্র-ই হচ্ছে। রাজকোটে প্রথম টেস্টের প্রথম ইনিংসে ইংল্যান্ড করেছিল ৫৩৭ রান। জবাবে ব্যাট করতে নেমে তৃতীয় দিনের শেষে ভারতের রান ছিল চার উইকেটে ৩১৯। ওই রান হাতে নিয়ে আজ ব্যাট করতে নামেন বিরাট কোহলিরা। অধিনায়ক বিরাট অবশ্য আজ ৪০ রানের মাথায় হিট উইকেট করে আউট হয়ে যান। এরপর বড় রান বলতে রবিচন্দ্রন অশ্বিন এবং ঋদ্ধিমান সাহার। অশ্বিন করেন ৭০ রান। আর ঋদ্ধির অবদান ৩৫ রান। রাহানে মাত্র ১৩ রান করেই আউট হয়ে যান। আর জাদেজার অবদান ১২ রান। ইংল্যান্ডের হয়ে চার উইকেট নিয়েছেন আদিল রশিদ।

Updated By: Nov 12, 2016, 06:58 PM IST
 রাজকোট টেস্টের চতূর্থ দিনের শেষে কী অবস্থা ম্যাচের জানুন

ওয়েব ডেস্ক: ভারত বনাম ইংল্যান্ড প্রথম টেস্টের চতূর্থ দিনের শেষে যা অবস্থা, তাতে বলেই দেওয়া যায়, এই টেস্ট ড্র-ই হচ্ছে। রাজকোটে প্রথম টেস্টের প্রথম ইনিংসে ইংল্যান্ড করেছিল ৫৩৭ রান। জবাবে ব্যাট করতে নেমে তৃতীয় দিনের শেষে ভারতের রান ছিল চার উইকেটে ৩১৯। ওই রান হাতে নিয়ে আজ ব্যাট করতে নামেন বিরাট কোহলিরা। অধিনায়ক বিরাট অবশ্য আজ ৪০ রানের মাথায় হিট উইকেট করে আউট হয়ে যান। এরপর বড় রান বলতে রবিচন্দ্রন অশ্বিন এবং ঋদ্ধিমান সাহার। অশ্বিন করেন ৭০ রান। আর ঋদ্ধির অবদান ৩৫ রান। রাহানে মাত্র ১৩ রান করেই আউট হয়ে যান। আর জাদেজার অবদান ১২ রান। ইংল্যান্ডের হয়ে চার উইকেট নিয়েছেন আদিল রশিদ।

আরও পড়ুন দক্ষিণ আফ্রিকা তো অস্ট্রেলিয়াকে লজ্জায় ফেলে দিল!

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে চতূর্থ দিনের শেষে ইংল্যান্ডের রান বিনা উইকেটে ১১৪। ইংরেজ অধিনায়ক অ্যালিস্টার কুক অপরাজিত রয়েছেন ৪৬ রানে। এবং হামিদ অপরাজিত রয়েছেন ৬২ রান করে।

আরও পড়ুন  ১০ টাকার কয়েন চলবে নাকি চলবে না, আসলটা জেনে নিন

.