ভারতীয় ক্রিকেটে এখন বিয়ের হিড়িক, কার্তিক- চাওলা-বিনয়দের পর এ বার যুবির পালা!

ভারতীয় ক্রিকেটে এখন বিয়ের হিড়িক, কার্তিক- চাওলা-বিনয়দের পর এ বার যুবির পালা!

ভারতীয় ক্রিকেটে এখন বিয়ের হিড়িক, কার্তিক- চাওলা-বিনয়দের পর এ বার যুবির পালা!বছরের শেষ হওয়ার আগেই ভারতীয় ক্রিকেটে এখন বিয়ের হিড়িক। দীনেশ কার্তিক থেকে পীযুষ চাওলা, বিনয় কুমার থেকে শ্রীসন্থ সবাই এখন সাতপাকে বাধা পড়ায় ব্যস্ত। শনিবারই বেঙ্গালুরতে বিয়ে করলেন পেসার বিনয় কুমার। গত মাসে বেইলি, ক্লার্ক, ওয়াটসনদের হাতে বেধড়ক মার খেয়ে দল থেকে বাদ পড়েছেন বিনয় কুমার। এবার বিনয়ের লড়াই শুরু হবে প্রত্যাবর্তনের। সেই লড়াইয়ে নামার আগে বিয়ের পিঁড়িতে বসলেন বিনয়। স্ত্রী-র নাম রিচা।

২০১১ বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেটে দলের সদস্য তথা স্পিনার পীযুষ চাওলা তো গতবছর জাতীয় দলে খেলার সুযোগই পাননি। আর অশ্বিন, অমিত মিশ্র, প্রজ্ঞান ওঝাদের কাচে হারতে বসা পীযুষ ফের জাতীয় দলে ফিরতে চান। আর তার আগে বিয়েটা সেরে ফেললেন পীযুষ। দীর্ঘ দিনের বান্ধবী অনুভূতি চৌহানকে শুক্রবার বিয়ে করলেন এই লেগ স্পিনার।

তবে সবচেয়ে হাইপ্রোফাইল গাটছাড়াটা বাঁধলেন উইকেটরক্ষক দীনেশ কার্তিক। সানিয়া মির্জার পর ভারতীয় খেলার সবচেয়ে গ্ল্যামার গার্ল দীপিকা পালিকালের সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেললেন দীনেশ। দক্ষিণ আফ্রিকা সফরে দ্বিতীয় উইকেটকিপার হিসাবে যেতে না পারলেও দীনেশ একেবারে পেজ থ্রি-র হিরো বনে গিয়েছেন। আসলে `স্কোয়াশ ক্যুইন` দীপিকার সঙ্গে দীনেশ যে গোপনে প্রেম করছেন সেটা কাকপক্ষীও টের পায়নি।

চলতি মাসের ১০ তারিখ বিয়ে করছেন শ্রীসন্থ।

মানে দাঁড়ালর একে একে ব্যাচেলার স্ট্যাটাস ছাড়ছেন ভারতীয় ক্রিকেটাররা। এ বছর বিয়ে করে ফেললেন চেতেশ্বর পূজারা, অশোক দিন্দা, মনোজ তিওয়ারি, লক্ষ্মীপতি বালাজি, উমেশ যাদব-রা। সেই হিসাবে পরে থাকলেন শুধু ভারতীয় ক্রিকেটের মোস্ট `এলিজেবেল ব্যাচেলার` যুবরাজ সিং। ভারতীয় ক্রিকেটাররাও অনেকেই ঠাট্টার ছলে যুবিকে প্রশ্ন করেন এবার তো তোমার পালা। যুবি হাসি ছাড়া আর কিছুই বলেন না। ক্যান্সারকে হারিয়ে জীবনযুদ্ধে ফিরে আসা যুবি কবে বিয়ের পিঁড়িতে বসেন তারই অপেক্ষা। যুবির মা নাকি ঘনিষ্ঠ মহলে বলছেন, প্রেমটেম নয় একেবারে সমন্ধ দেখে ছেলের বিয়ে দেবেন।

First Published: Sunday, December 01, 2013, 17:25


comments powered by Disqus