আইপিএল স্পট ফিক্সিং কাণ্ড: কে সেই রহস্যময় তৃতীয় ব্যক্তি?

কে সেই রহস্যময় তৃতীয় ব্যক্তি? প্রশ্ন এখন সেটাই। মুদগম কমিটির রিপোর্টে উল্লেখিত আইপিল স্পট ফিক্সিং সংক্রান্ত বড় বড় কিছু নাম এর মধ্যেই প্রকাশ্যে এসেছে। কিন্তু ভারতীয় ক্রিকেট দলের সদস্য আর যে ব্যক্তির নাম এই রিপোর্টে আছে এখন তাঁকে নিয়েই রহস্য ঘনীভূত।

Updated By: Nov 20, 2014, 02:32 PM IST
 আইপিএল স্পট ফিক্সিং কাণ্ড: কে সেই রহস্যময় তৃতীয় ব্যক্তি?

ব্যুরো: কে সেই রহস্যময় তৃতীয় ব্যক্তি? প্রশ্ন এখন সেটাই। মুদগম কমিটির রিপোর্টে উল্লেখিত আইপিল স্পট ফিক্সিং সংক্রান্ত বড় বড় কিছু নাম এর মধ্যেই প্রকাশ্যে এসেছে। কিন্তু ভারতীয় ক্রিকেট দলের সদস্য আর যে ব্যক্তির নাম এই রিপোর্টে আছে এখন তাঁকে নিয়েই রহস্য ঘনীভূত।

একটি প্রখ্যাত ইংরাজি দৈনিকে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, বিসিসিআই ইতিমধ্যেই সেই তৃতীয় ব্যক্তিকে সনাক্ত করে ফেলেছে। টিম ইন্ডিয়ার সেই প্লেয়ার কোড অফ কন্ডাক্ট ভঙ্গ করলেও জেনেশুনেও তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেননি প্রাক্তন বোর্ড কর্তা শ্রীনিবাসন। ওই রিপোর্ট অনুযায়ী ওই ক্রিকেটার চেন্নাই সুপার কিংস-এ খেলেন। একটি শ্রীলঙ্কা ট্যুরে বুকিদের সঙ্গে যোগাযোগের রাখার অভিযোগ আছে এমন এক মহিলার কোম্পানির সঙ্গেও যুক্ত তিনি।

মুদগল কমিটির রিপোর্ট জানিয়েছে ওই তৃতীয় ব্যক্তি প্লেয়ার দের কোড অফ কন্ডাক্ট ভঙ্গ করছেন জেনেও তাঁর বিরুদ্ধে কোন ব্যবস্থাই নেননি শ্রীনি ও ৪ বিসিসিআই আধিকারিক।

সুপ্রিমকোর্টে পেশ করা মুদগল কমিটির রিপোর্ট অনুযায়ী আইপিল আধিকারিক সুন্দর রমনের সঙ্গে বুকিদের যোগাযোগ ছিল। এক বুকির সঙ্গে অন্তত ৮ বার যোগাযোহ করেছিলেন তিনি।

 

.