আইসিসি-র প্রেসিডেন্টে পদ থেকে ইস্তফা মুস্তাফা কামালের

আইসিসির প্রেসিডেন্টের পদ থেকে ইস্তফা দিলেন মুস্তাফা কামাল। ইন্টারন্যাশানল ক্রিকেট কাউন্সিলের চেয়ারম্যান এন শ্রীনিবাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে বুধবার ইস্তফা দিলেন বাংলাদেশের এই ক্রিকেট প্রশাসক। বিশ্বকাপে ভারত-বাংলাদেশ ম্যাচে আম্পায়ারিং নিয়ে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে বিতর্কে জড়ান কামাল। এরপরই আইসিসি তাকে কড়া ভাষায় সতর্ক করে।  

Updated By: Apr 1, 2015, 03:51 PM IST
আইসিসি-র প্রেসিডেন্টে পদ থেকে ইস্তফা মুস্তাফা কামালের

ওয়েব ডেস্ক: আইসিসির প্রেসিডেন্টের পদ থেকে ইস্তফা দিলেন মুস্তাফা কামাল। ইন্টারন্যাশানল ক্রিকেট কাউন্সিলের চেয়ারম্যান এন শ্রীনিবাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে বুধবার ইস্তফা দিলেন বাংলাদেশের এই ক্রিকেট প্রশাসক। বিশ্বকাপে ভারত-বাংলাদেশ ম্যাচে আম্পায়ারিং নিয়ে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে বিতর্কে জড়ান কামাল। এরপরই আইসিসি তাকে কড়া ভাষায় সতর্ক করে।  

বিশ্বকাপের ফাইনালের আগের দিন কামালকে পরিস্কার জানিয়ে দেওয়া হয় বিশ্বজয়ীদের হাতে ট্রফি তুলে দেবেন শ্রীনিবাসন। তার কোনও ভূমিকা থাকবে না। কারন এখন আইসিসির শীর্ষ পদ  চেয়ারম্যানেরই। তাই চেয়ারম্যান হিসেবে শ্রীনিবাসনই ট্রফি দেবেন। অপমানে ফাইনাল শেষ হওয়ার আগেই মাঠ ছাড়েন কামাল। এরপরই দেশে ফিরে বুধবার প্রেসিডেন্টের পদ থেকে ইস্তফা দিলেন তিনি।

.