রয়্যাল রিটার্ন অব ওয়ার্ন

দু’বছরের নির্বাসন কাটিয়ে ২০১৮ তে ফের আইপিএলে ফিরছে রাজস্থান রয়্যালস। রয়্যালস পরিবারে ফিরছেন কিংবদন্তী ওয়ার্নও। এবার তিনি দলের মেন্টর।

Updated: Feb 13, 2018, 07:07 PM IST
রয়্যাল রিটার্ন অব ওয়ার্ন
ছবি টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন:  আইপিএল-এ রাজস্থান রয়্যালসে ফেরার সম্ভাবনা কয়েকদিন আগেই টুইটে জানিয়েছিলেন শেন ওয়ার্ন । ২০০৮ য়ে অজি স্পিনার শেন ওয়ার্নের হাত ধরেই প্রথম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ জিতেছিল রাজস্থান রয়্যালস। তারপরের মরসুমগুলো অবশ্য ভালো কাটেনি রয়্যালসদের। দু’বছরের নির্বাসন কাটিয়ে ২০১৮ তে ফের আইপিএলে ফিরছে রাজস্থান রয়্যালস। রয়্যালস পরিবারে ফিরছেন কিংবদন্তী ওয়ার্নও। এবার তিনি দলের মেন্টর।

ঘরে ফেরার সঙ্গে তুলনা করে ভিডিও বার্তা প্রকাশ করে ওয়ার্ন বলেছেন,“রাজস্থান রয়্যালস দলে ফিরতে পেরে আমি ভীষণ খুশি,একই সঙ্গে উত্তেজিত৷  অনেক ভালো স্মৃতি জড়িয়ে রয়েছে রয়্যালসদের সঙ্গে। বিশেষ করে ২০০৮ –এ আমরা যখন আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিলাম। এবার আমি দলের মেন্টর। এবারের স্কোয়াড বেশ ভালো হয়েছে।”

২০১৮ র আইপিএলে ফের ফিরছে ‘হাল্লা বোল’। ক্রিকেটার হিসেবে ২০১১ তে শেষবার আইপিএলে খেলেছেন ওয়ার্ন । ২০০৮ থেকে ২০১১ এই চার বছরে আইপিএলে ৫৫ টি ম্যাচে ৫৭ টি উইকেট নিয়েছিলেন প্রাক্তন অজি লেগস্পিনার। 

আরও পড়ুন- লোবোর বিশ্বমানের গোলে মিনার্ভা বধ ইস্টবেঙ্গলের

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close