বিসিসিআই সভাপতির কুর্সি চাই, ঘুঁটি সাজাচ্ছেন রাজীব শুক্লা

 সচিব পদে দাঁড়াবেন অমিতাভ চৌধুরী এবং কোষাধ্যক্ষ পদে থাকবেন শশাঙ্ক মনোহর ঘনিষ্ঠ মুরলি পান্টুলা। তবে মাত্র পাঁচটি সংস্থার ভোট নিশ্চিত করতে পেরেছেন রাজীব শুক্লারা। যদিও তার অনুগামীদের দাবি অন্তত ষোলটি সংস্থা তাদের পক্ষে আছেন।

Updated: Jan 12, 2018, 06:23 PM IST
বিসিসিআই সভাপতির কুর্সি চাই,  ঘুঁটি সাজাচ্ছেন রাজীব শুক্লা

নিজস্ব প্রতিবেদন: লোধার রিপোর্টকে সামনে রেখে ঘোলা জলে মাছ ধরতে নামল বিসিসিআইয়ের একাংশ। প্রভাবশালী কর্তা রাজীব শুক্লা তলে তলে ঘুঁটি সাজাতে শুরু করেছেন। তার লক্ষ্য বিসিসিআইয়ের সভাপতির কুর্সি। ঘনিষ্ঠ বোর্ড কর্তাদের নিয়ে এক বৈঠকও সেরে ফেলেছেন রাজীব শুক্লা। সেখানে তারা ঠিক করেছেন লোধার প্রস্তাব মেনে নয় বছরের কুলিং পিরিয়ড ও সত্তর বছর অবসরের উর্ধ্বসীমা মেনে নেবেন।

আরও পড়ুন- স্পিন ছেড়ে ফাস্ট বল করবেন অশ্বিন!

 তবে এক রাজ্য এক ভোট এবং তিন সদস্যের নির্বাচক কমিটি এবং তিন বছরের কুলিং পিরিয়ড তারা মানবে না। বোর্ডের এগারোটি সংস্থার কর্তাদের নিয়ে রাজীব শুক্লা এই বৈঠক করেন। বৈঠকে আমন্ত্রন করা হয়নি শ্রীনিবাসন,নিরঞ্জন শাহের মতন কর্তাদের। এমনকী অনিরুদ্ধ চৌধুরী,সৌরভ গাঙ্গুলিদেরও বৈঠকে ডাকা হয়নি। ওই বৈঠকেই ঠিক হয়েছে বিসিসিআই নির্বাচনের স্ট্র্যাটেজিও। রাজীব শুক্লা নির্বাচনে সভাপতি পদে লড়বেন। সচিব পদে দাঁড়াবেন অমিতাভ চৌধুরী এবং কোষাধ্যক্ষ পদে থাকবেন শশাঙ্ক মনোহর ঘনিষ্ঠ মুরলি পান্টুলা। তবে মাত্র পাঁচটি সংস্থার ভোট নিশ্চিত করতে পেরেছেন রাজীব শুক্লারা। যদিও তার অনুগামীদের দাবি অন্তত ষোলটি সংস্থা তাদের পক্ষে আছেন।

আরও পড়ুন- সানার গুগলিতে স্টাম্প আউট সৌরভ!

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪