বন্ধ খামে সুপ্রিম কোর্টে পেশ হল মুদগল কমিটির রিপোর্ট

আইপিএল স্পট ফিক্সিং কাণ্ড নিয়ে আজ সুপ্রিম কোর্টে পেশ হতে চলেছে মুদগল কমিটির রিপোর্ট। স্পট ফিক্সিং কাণ্ডে বোর্ডের কারা কারা অভিযুক্ত, কোন কোন ক্রিকেটার অভিযুক্ত, রিপোর্টে সবই তুলে ধরা হবে বলে মনে করা হচ্ছে।   

Updated By: Nov 3, 2014, 12:24 PM IST
বন্ধ খামে সুপ্রিম কোর্টে পেশ হল মুদগল কমিটির রিপোর্ট

ওয়েব ডেস্ক: আইপিএল স্পট ফিক্সিং কাণ্ডে আজ সুপ্রিম কোর্টে পেশ হল মুদগল কমিটির চূড়ান্ত রিপোর্ট। মামলার পরবর্তী শুনানি দশই নভেম্বর। স্পট ফিক্সিংয়ে বোর্ডের কারা কারা জড়িত, কোন কোন ক্রিকেটার অভিযুক্ত, খামবন্দি রিপোর্টে তার বিস্তারিত খতিয়ান তুলে ধরা হয়েছে  বলে মনে করা হচ্ছে।  সামনেই বিসিসিআইয়ের নির্বাচনে এই রিপোর্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে বলে মত ক্রীড়া মহলের।  বিশেষ করে বর্তমান বোর্ড সভাপতি শ্রীনিবাসনের ভবিষ্যত কী হবে, তাও নির্ধারিত হতে পারে এই রিপোর্টের ওপর ভিত্তি করেই।

সামনেই বিসিসিআইয়ের নির্বাচন। সেই নির্বাচনে এই রিপোর্ট গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে বলে মনে করা হচ্ছে। বিশেষ করে বর্তমান বোর্ড সভাপতি শ্রীনিবাসনের ভবিষ্যত কী হবে, তা জানা যেতে পারে এই রিপোর্ট পেশের পর।

২০১৩ সালের আইপিএল স্পট ফিক্সিং কান্ডের তদন্ত রিপোর্ট ৩১ অগাস্টের মধ্যে জমা দেওয়ার সময়সীমা বেঁধে দেয় সুপ্রিম কোর্ট।  কিন্তু  গত অগাস্টে সুপ্রিম কোর্টে অন্তর্বর্তী রিপোর্ট পেশ করে মুকুল মুদগলের নেতৃত্বে কমিটি অতিরিক্ত দু মাস সময় চেয়ে নেন।   

.