আইপিএলে ধোনিরা এ বার ঘরের মাঠে খেলতে পাবেন না!

Last Updated: Saturday, March 23, 2013 - 18:21

বিসিসিআই-এর কাছে চেন্নাই থেকে আইপিএলের ম্যাচ সরিয়ে নেওয়ার আবেদন জানাল সব ফ্র্যাঞ্চাইজি। কারণ শ্রীলঙ্কার ক্রিকেটারদের আইপিএলে খেলাতে চায় সব ফ্র্যাঞ্চাইজি। কিন্তু শ্রীলঙ্কা ইস্যুতে তামিলনাড়ুর আইন শৃঙ্খলার অবনতি ঘটেছে। আর এই পরিস্থিতিতে চেন্নাইয়ে শ্রীলঙ্কার ক্রিকেটাররা আক্রান্ত হতে পারেন। তাই চেন্নাইয়ে কিছুতেই তাদের খেলা সম্ভব নয়।
ফ্র্যাঞ্চাইজিদের এই আবেদন মেনে বোর্ড যদি চেন্নাই থেকে আইপিএলের ম্যাচ সরিয়ে নেয় তাহলে ধোনিদের হোম ম্যাচ অন্য কোথাও খেলতে হবে। আর এটা তো সবারই জানা ধোনিদের কাছে চেন্নাইয়ের মাঠ কতটা প্রিয় আর পয়া।
চেন্নাইয়ের রাজনৈতিক পরিস্থিতি দেখে শঙ্কিত ভারতীয় ক্রিকেট বোর্ডও। এর আগে তেলেঙ্গানা ইস্যুতে হায়দরাবাদ থেকে ম্যাচ সরিয়ে নিয়েছিল। এবার ফ্র্যাঞ্চাইজিদের চাপে চেন্নাই থেকেও ম্যাচ সরতে পারে বলে ইঙ্গিত মিলেছে বোর্ড সূত্রে।  
এদিকে, বিদেশি গাড়ি ব্যবহারে কর ফাঁকির অভিযোগে জড়িয়ে পড়লেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান এন শ্রীনিবাসন। গতকাল চেন্নাইয়ে অভিযান চালিয়ে সিবিআই শ্রীনিবাসনের ১১টি বিদেশি গাড়ি আটক করেছে। অভিযোগ, এই ১১টি বিদেশি গাড়ি কেনার ক্ষেত্রেই বিসিসিআই প্রধান কর ফাঁকি দিয়েছেন। ইতিমধ্যেই বোর্ড রাজনীতিতে অনেকটাই কোনঠাসা শ্রীনিবাসন। এই ঘটানার পর আরও বিপাকে পড়ে গেলেন বোর্ড সভাপতি।
 



First Published: Saturday, March 23, 2013 - 18:21


comments powered by Disqus