কোয়ার্টার ফাইনালে নামার আগে ধাক্কা ইতালি শিবিরে

জার্মানির বিরুদ্ধে ইউরোর কোয়ার্টার ফাইনাল ম্যাচে নামার আগে ধাক্কা খেল ইতালি। চোটের কারণে মেগা ম্যাচ থেকে প্রায় ছিটকে গেলেন আজুরি ব্রিগেডের নির্ভরযোগ্য মিডফিল্ডার ড্যানিয়াল ডি রোসি। চোটের কারণে শেষ দুদিন অনুশীলনই করতে পারেননি অভিজ্ঞ এই মিডফিল্ডার। 

Updated By: Jul 1, 2016, 10:04 AM IST
কোয়ার্টার ফাইনালে নামার আগে ধাক্কা ইতালি শিবিরে

ব্যুরো: জার্মানির বিরুদ্ধে ইউরোর কোয়ার্টার ফাইনাল ম্যাচে নামার আগে ধাক্কা খেল ইতালি। চোটের কারণে মেগা ম্যাচ থেকে প্রায় ছিটকে গেলেন আজুরি ব্রিগেডের নির্ভরযোগ্য মিডফিল্ডার ড্যানিয়াল ডি রোসি। চোটের কারণে শেষ দুদিন অনুশীলনই করতে পারেননি অভিজ্ঞ এই মিডফিল্ডার। 

বিশ্বচ্যাম্পিয়ন জার্মানির বিরুদ্ধে ইউরোর শেষ আটের মেগা ম্যাচের আগে বড় ধাক্কা ইতালি শিবিরে। চোটের কারণে মুলারদের বিরুদ্ধে রীতিমত অনিশ্চিত আজুরি ব্রিগেডের নির্ভরযোগ্য মিডফিল্ডার ড্যানিয়াল ডি রোসি। স্পেনের বিরুদ্ধে ম্যাচের দ্বিতীয়ার্ধে থাইয়ে চোট পাওয়ার পর ডি রোসিকে তুলে নেন ইতালির কোচ কন্তে। শেষ দুদিনে  তাঁর শরীরিক অবস্থার  উন্নতি হয়নি। দুদিন দলের সঙ্গে অনুশীলনও করতে পারেননি ৩২ বছর বয়সি অভিজ্ঞ এই ফুটবলার। শনিবার রাতে ইউরোর সবচেয়ে হাইপ্রোফাইল কোয়ার্টার ফাইনালে মুখোমুখি ইতালি ও জার্মানি। হাতে সময় কম থাকায় ডিরোসির পুরো ফিট হওয়া কার্যত অসম্ভব। সেটা স্বীকার করে নিয়েছে ইতালির কোচিং স্টাফ। পরিবর্ত হিসেবে যাকে ভাবা হয়েছিল সেই থিয়াগো

.