শেন ওয়ার্নের রাতে আবারও দুঃস্বপ্ন নিয়ে এলেন সচিন

ব্যাট হাতে সচিন। বল হাতে শেন ওয়ার্ন। যে দৃশ্য তারিয়ে তারিয়ে উপভোগ করত ক্রিকেট প্রেমীরা, তা আরও একবার হতে চলেছে। অল স্টার টি-টোয়েন্টি লিগে মাঠে নামতে চলেছে সচিন'স ব্লাস্টার ও শেন'স ওয়ারিয়র্স। নভেম্বর মাসের ৫ তারিখ আনুষ্ঠানিক ভাবে দল ঘোষণা করা হবে। শোনা যাচ্ছে এই টি-টোয়েন্টিতে সচিনের দলে খেলবেন ভারতের প্রাক্তন অধিনায়ক 'প্রিন্স অব কলকাতা' সৌরভ গঙ্গোপাধ্যায়। খেলতে পারেন বীরুও।

Updated By: Nov 4, 2015, 01:02 PM IST
শেন ওয়ার্নের রাতে আবারও দুঃস্বপ্ন নিয়ে এলেন সচিন

ওয়েব ডেস্ক: ব্যাট হাতে সচিন। বল হাতে শেন ওয়ার্ন। যে দৃশ্য তারিয়ে তারিয়ে উপভোগ করত ক্রিকেট প্রেমীরা, তা আরও একবার হতে চলেছে। অল স্টার টি-টোয়েন্টি লিগে মাঠে নামতে চলেছে সচিন'স ব্লাস্টার ও শেন'স ওয়ারিয়র্স। নভেম্বর মাসের ৫ তারিখ আনুষ্ঠানিক ভাবে দল ঘোষণা করা হবে। শোনা যাচ্ছে এই টি-টোয়েন্টিতে সচিনের দলে খেলবেন ভারতের প্রাক্তন অধিনায়ক 'প্রিন্স অব কলকাতা' সৌরভ গঙ্গোপাধ্যায়। খেলতে পারেন বীরুও।

'স্বপ্নে সচিন আসেন আর বেধড়ক মারেন'। শেনের ঘূর্নি বলকে বলে বলে বাপি বাড়ি যা করার দুঃসাহস হয়ত বিশ্বের অনেক ব্যাটসম্যানেরই ছিল, তবে সেটা বার বারই করে দেখিয়েছেন স্যার সচিন রমেশ তেন্ডুল্কার। নিজের বই 'শেন ওয়ার্ন'স সেঞ্চুরি'তে সচিনের ভয়ানক ব্যাটিং সম্পর্কেও লিখেছিলেন বিশ্বের সেরা লেগ স্পিনার। ১০০ জন সেরা ক্রিকেটারদের মত তাঁর বাছাইয়ে সচিন ছিল প্রথম সারিতে। এবার কি সেই দুঃস্বপ্নই আরও একবার ফিরে আসতে চলেছে শেনের কাছে। নাকি উল্টোপুরাণ হবে? উত্তরটা সময়ই বলবে।

 

.