ওয়াংখেড়ে কাণ্ডের জের না কাটতেই ফের কাঠগড়ায় শাহরুখ

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না কিং খানের। গত সপ্তাহেই ওয়াংখেড়ে স্টেডিয়ামে এমসিএ-র কর্মীদের সঙ্গে বচসার জেরে ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢোকা নিষিদ্ধ হয়েছে শাহরুখের। তার রেশ কাটতে না কাটতেই তাঁর বিরুদ্ধে সমন জারি করল জয়পুর আদালত। গত সপ্তাহেই ওয়াংখেড়ে স্টেডিয়ামে এমসিএ-র কর্মীদের সঙ্গে বচসার জেরে ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢোকা নিষিদ্ধ হয়েছে শাহরুখের। তার রেশ কাটতে না কাটতেই তাঁর বিরুদ্ধে সমন জারি করল জয়পুর আদালত।

Updated: May 22, 2012, 09:25 PM IST

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না কিং খানের। গত সপ্তাহেই ওয়াংখেড়ে স্টেডিয়ামে এমসিএ-র কর্মীদের সঙ্গে বচসার জেরে ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢোকা নিষিদ্ধ হয়েছে শাহরুখের। তার রেশ কাটতে না কাটতেই তাঁর বিরুদ্ধে সমন জারি করল জয়পুর আদালত। অভিযোগ, গত এপ্রিলে বোর্ডের টি টোয়েন্টি ক্রিকেট ম্যাচে রাজস্থানের স্টেডিয়ামে প্রকাশ্যে ধূমপান করেছেন শাহরুখ।
২০১১ সালের আইপিএল চলাকালীন রাজস্থানের সোয়াই মান সিং স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের সময় প্রকাশ্যে ধুমপান করতে দেখা গিয়েছিল কিং খানকে। এই মর্মে তাঁর বিরুদ্ধে জয়পুরের আদালতে আবেদন জমা পড়ে। আবেদনকারীর বক্তব্য, প্রকাশ্যে ধূমপানের উপর নিষেধাজ্ঞা থাকলেও তা মানেননি কিং খান। উন্টে তাঁর এই আচরণ প্রভাব ফেলতে পারে শাহরুখ ভক্তদের ওপর। আগামী ২৬ মে এই নিয়ে শুনানির সময় শাহরুখকে হাজির থাকতে বলেছে আদালত। মঙ্গলবার পুলিস এ ব্যাপারে শাহরুখের সঙ্গে কথাও বলেছেন।