রাইডারের শারীরিক অবস্থার উন্নতি, ঘটনায় গ্রেফতার দুই

মাথায় গুরুতর আঘাত নিয়ে হাসপাতালে ভর্তি করা হল নিউজিল্যান্ডের ক্রিকেটার জেসি রাইডারকে। তাঁর খুলিতে ফাটল ধরেছে বলে খবর। বুধবার সন্ধেতে একটি পানশালায় মারামারিতে জড়িয়ে পড়েন রাইডার।

Updated: Mar 28, 2013, 09:46 AM IST

শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে নিউজিল্যান্ডের ব্যাটসম্যান জেসি রাইডারের৷ ইনটেনসিভ কেয়ার ইউনিটে থাকলেও তাঁর অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে৷ এদিকে, তাঁকে মারধর ও হেনস্থার অভিযোগে শুক্রবার দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ৷ ধৃতদের মধ্যে একজনের বয়স ২০৷ অপরজনের বয়স ৩৭৷ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় তাদের৷
প্রসঙ্গত, গতকাল মাথায় গুরুতর আঘাত নিয়ে হাসপাতালে ভর্তি করা হয় নিউজিল্যান্ডের ক্রিকেটার জেসি রাইডারকে। তাঁর খুলিতে চিড় ধরেছে বলে খবর। বুধবার সন্ধ্যা্য় একটি পানশালায় মারামারিতে জড়িয়ে পড়েন রাইডার।
এই বাঁহাতি ব্যাটসম্যান বর্তমানে ক্রাইস্টচার্চ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি। হাসপাতাল সূত্রে খবর তিনি কোমায় চলে গিয়েছেন।
প্রতক্ষ্যদর্শীদের থেকে পাওয়া তথ্য অনুযায়ী, বুধবার সন্ধ্যায় রাইডার ও তাঁর ওলিংটন প্রভিনশিয়াল দলের সদস্যরা ওই পানশালায় যান। সেখানে প্রথমিক ভাবে বচসায় জড়িয়ে পড়েন রাইডার। হাতাহাতির সময় চার ব্যক্তি রাইডারকে বেধড়ক মারে। ওই ব্যক্তিরা রাইডারের পূর্ব পরিচিত কিনা সে বিষয়ে এখনও কিছু জানা না গেলেও তারা প্রত্যেকেই যে রাইডারকে চিনত বলে পুলিস সূত্রে খবর।
এর আগেও কয়েকবার রাইডার মদপ্য অবস্থায় উশৃঙ্খল অবস্থায় ধরা পড়েছেন।
এই সপ্তাহের শেষের দিকে দিল্লি ডেয়ার ডেভিলসের হয়ে আইপিএল খেলতে আসার কথা ছিল রাইডারের।