গোড়ালির চোট,দক্ষিণ আফ্রিকায় টি-টোয়েন্টি সিরিজে নেই ঝুলন

সোমবার ঝুলনের গোড়ালির এমআরআই স্ক্যান করা হয়। আপাতত দু'সপ্তাহের বিশ্রাম। চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন পেসার ঝুলন গোস্বামী। 

Updated: Feb 13, 2018, 11:36 AM IST
গোড়ালির চোট,দক্ষিণ আফ্রিকায় টি-টোয়েন্টি সিরিজে নেই ঝুলন
ছবি-বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন:টি টোয়েন্টি সিরিজ শুরুর আগে বড় ধাক্কা ভারতীয় শিবিরে। গোড়ালির চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন পেসার ঝুলন গোস্বামী। মঙ্গলবার থেকে শুরু পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

আরও পড়ুন- মিনার্ভা ম্যাচের আগের দিন পঞ্চকুলায় অনুশীলনেরই সু‌যোগ পেল না ইস্টবেঙ্গল

সোমবার ঝুলনের গোড়ালির এমআরআই স্ক্যান করা হয়। এমআরআই রিপোর্ট নিয়ে দক্ষিণ আফ্রিকার স্থানীয় চিকিত্সকের সঙ্গে বিসিসিআই-র মেডিক্যাল টিম আলোচনা করেছে। ৩৫ বর্ষীয় ঝুলনের গোড়ালির হাড়ে যাতে চাপ না পরে, তাই দু সপ্তাহের বিশ্রাম প্রয়োজন বলে মনে করছেন চিকিত্সকরা। তাই প্রোটিয়াদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খড়দহ এক্সপ্রেসের সার্ভিস পাবে না হরমনপ্রীত কৌরের দল।

আরও পড়ুন- 'হার্দিক' নৃত্যে বিরাট স্বাগত পোর্ট এলিজাবেথে  

আপাতত ফুড এক্সপার্টের পরামর্শ নিয়ে বেঙ্গালুরুর এনসিএ-তে রিহ্যাবে থাকবেন ঝুলন গোস্বামী। মহিলাদের আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম বোলার হিসেবে ২০০ উইকেট পাওয়ার রেকর্ড ঝুলনের ঝুলিতে। প্রোটিয়াদের বিরুদ্ধে একদিনের সিরিজ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন বাংলার ঝুলন। টি-টোয়েন্টি সিরিজে ঝুলনের অভাব ফ্যাক্টর হতে পারে। 

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়