পালতোলা নৌকার দায়িত্বে করিম

অবশেষে সরকারি ভাবে মোহনবাগানের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন করিম বেঞ্চারিফা। শুরু করলেন কোচ হিসাবে সবুজমেরুনে তাঁর দ্বিতীয় ইনিংস। গত কয়েক বছর ধরে ট্রফির খরা চলছে সবুজমেরুন শিবিরে। ঘরের ছেলে সুব্রত থেকে অনামী সন্তোষ কাশ্যপ কেউই সেই খরার বুকে বনা আনতে পারেননি। এই মরক্কোন কোচের হাত ধরেই মোহনবাগান কিঞ্চিত সাফল্যের মুখ দেখেছিল।

Updated By: Nov 19, 2012, 02:30 PM IST

অবশেষে সরকারি ভাবে মোহনবাগানের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন করিম বেঞ্চারিফা। শুরু করলেন কোচ হিসাবে সবুজ মেরুনে তাঁর দ্বিতীয় ইনিংস। সকাল থেকেই ক্লাব তাঁবুতে করিমকে নিয়ে উন্মাদনা চরমে ওঠা। গত কয়েক বছর ধরে ট্রফির খরা চলছে সবুজমেরুন শিবিরে। ঘরের ছেলে সুব্রত থেকে অনামী সন্তোষ কাশ্যপ কেউই সেই খরার বুকে বনা আনতে পারেননি। এই মরক্কোন কোচের হাত ধরেই মোহনবাগান কিঞ্চিত সাফল্যের মুখ দেখেছিল।
সন্তোষ কাশ্যপের ব্যর্থতার পর তাই কিছুটা সফল প্রাক্তন কোচ করিমকে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেন সবুজ-মেরুন কর্তারা। পুরনো ক্লাবের কাছ থেকে রিলিজ না পাওয়ায় ১৭ তারিখ পর্যন্ত কলকাতায় আসতে পারেননি করিম। রবিবার রাতেই শহরে পৌঁছন তিনি। ক্লাব তাঁবুতে বসে তিনি জানান,মোহনবাগানে ফিরতে পেরে তিনি খুশি। নতুন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত তিনি।

.