শুরুর আগেই আইপিএল সিক্স চোটের গ্রহে

Last Updated: Wednesday, March 20, 2013 - 21:11

শুরু হওয়ার আগে আইপিএল সিক্স চোটের গ্রহে ঠুকে পড়ছে। একের পর এক ক্রিকেটার প্রতিযোগিতা শুরু আগে হয় অনিশ্চিত হয়ে পড়ছেন, না হয় ছিটকে যাচ্ছেন। এই যেমন ইংল্যান্ডের কেভিন পিটারসেন। হাঁটুর চোটের জন্য আইপিএল সিক্সে খেলতেই পারবেন না দিল্লি ডেয়ারডেভিলসের কেপি। নিউজিল্যান্ড সফরে গিয়ে এক প্রস্তুতি ম্যাচের সময় হাঁটুতে ব্যথা অনুভব করেন পিটারসেন। এরপরই ডাক্তাররা জানান নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজে তো বটেই এমনকি আগামী ছয় থেকে আট সপ্তাহ মাঠেই নামতে পারবেন না পিটারসেন।
তার মানে দাঁড়াল আইপিএল সিক্স শুরু হওয়ার আগেই শেষ হয়ে গেল ক্রিকেটার কেপির। আইপিএল ফোরেও অবশ্য চোটের জন্য একটা ম্যাচও খেলতে পারেননি ইংল্যান্ডের এই তারকা ব্যাটসম্যান। তখন অবশ্য কেপি ছিলেন ডেকান চার্জার্স দলের। এরপর আইপিএল ফাইভে কেপি দিল্লি ডেয়ারডেভিলস যোগ দিয়ে জাস্ট ফাটিয়ে দেন।
কেপির মতই শিখর ধাওয়ানও আইপিএলে অনিশ্চিত। টেস্ট অভিষেকে শিখরে ওঠা ধাওয়ান আইপিএলের প্রথম দুটো সপ্তাহ খেলতে পারবেন না। শাহরুখ দল নাইট রাইডার্সের অধিনায়ক গৌতম গম্ভীরও প্রথম তিনটি ম্যাচে অনিশ্চিত। ওয়েস্ট ইন্ডিজের কায়রন পোলার্ডের পায়ের চোটটা এখন খারাপ জায়গায়। সচিনের দল মুম্বই ইন্ডিয়ন্স তাহলে সমস্যা পড়বে। ব্র্যানডান ম্যাককুলামও পেটের ব্যথায় ভুগছেন। চোট পেয়েছেন দিল্লি ডেয়ারডেভিলসের প্রোটিয়াস স্পিনার জোয়ান বোথাও।
তাহলে বুঝছেন তো কেন বলছি শুরুর আগেই আইপিএল সিক্স কেন চোটের গ্রহে ঢুকে পড়ল বললে বলছি!



First Published: Wednesday, March 20, 2013 - 21:11


comments powered by Disqus