নারিনকে খেলতে না দিলে আইপিএলে বয়কট করতে পারে কেকেআর!

আইপিএলে সুনীল নারিনকে খেলতে না দিলে প্রতিযোগিতা থেকে সরে দাঁড়াতে পারে কলকাতা নাইট রাইডার্স। এমনই খবর এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে। যদিও এই খবর অস্বীকার করেছে কেকেআর কর্তৃপক্ষ। এদিকে নারিনেক খেলানোর জন্য বিসিসিআই সভাপতি জগমোহন ডালমিয়ার দ্বারস্থ হল কলকাতা নাইট রাইডার্স। আইসিসি নারিনের উপর থেকে নির্বাসন তুললেও বিসিসিআই রাজি না হওয়ায় ক্ষুব্ধ কেকেআর আইনি পদক্ষেপের হুমকি দিয়েছে।

Updated By: Mar 30, 2015, 07:09 PM IST
নারিনকে খেলতে না দিলে আইপিএলে বয়কট করতে পারে কেকেআর!

ওয়েব ডেস্ক: আইপিএলে সুনীল নারিনকে খেলতে না দিলে প্রতিযোগিতা থেকে সরে দাঁড়াতে পারে কলকাতা নাইট রাইডার্স। এমনই খবর এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে। যদিও এই খবর অস্বীকার করেছে কেকেআর কর্তৃপক্ষ। এদিকে নারিনেক খেলানোর জন্য বিসিসিআই সভাপতি জগমোহন ডালমিয়ার দ্বারস্থ হল কলকাতা নাইট রাইডার্স। আইসিসি নারিনের উপর থেকে নির্বাসন তুললেও বিসিসিআই রাজি না হওয়ায় ক্ষুব্ধ কেকেআর আইনি পদক্ষেপের হুমকি দিয়েছে।

সুনীল নারিনের উপর থেকে নির্বাসন তোলার জন্য ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের উপর চাপ বাড়াচ্ছে কলকাতা নাইট রাইডার্স। এমনকী নারিনকে খেলতে না দেওয়া হলে এবছর আইপিএল নাও খেলতে পারে কেকেআর। এমন জল্পনাও শুরু হয়ে গেছে ক্রিকেট মহলে।

যদিও আইপিএল না খেলার হুমকির কথা অস্বীকার করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডও কেকেআর কর্তৃপক্ষ। অবৈধ বোলিং অ্যাকশনের কারনে গতবছর টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের আগে নারিনকে নির্বাসিত করে ইন্টার ন্যাশনাল ক্রিকেট কাউন্সিল। কিন্তু কিছুদিন পর নারিনের উপর থেকে নির্বাসন তুলে নেয় আইসিসি।

এরপর আইসিসি বিশ্বকাপে অবশ্য নারিন নিজেই না খেলার সিদ্ধান্ত নেন। কিন্তু আইসিসি নারিনকে ক্লিনচিট দিলেও বিসিসিআই এখনও নারিনের খেলার উপর থেকে নিষেধাজ্ঞা তোলেনি। এখানেই বিপাকে পড়েছে কেকেআর। বিসিসিআই  জানিয়েছে চেন্নাইতে নারিনকে আরও একটি টেস্ট দিতে হবে। সেখানে উত্তীর্ন হলে নির্বাসন তোলা হবে। কেকেআর তা মানতে নারাজ। তারা আইপিএলে নারিনকে খেলাতে মরিয়া। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও হুমকি দেয়। কিন্তু বিসিসিআই অনড় থাকায় বোর্ড সভাপতি জগমোহন ডালমিয়ার দ্বারস্থ হয় শাহরুখের দল। ডালমিয়া অবশ্য বিষয়টি অ্যাপিলিয়েট ও টেকনিক্যাল কমিটির উপর ছেড়ে দিয়েছেন।

.