নাইট উন্মাদনায় মজেছে শহর

Last Updated: Tuesday, May 29, 2012 - 11:00

নাইট জ্বরে আক্রান্ত শহর কলকাতা। আইপিএল জয়ের উল্লাসে সরকারি সম্বর্ধনা অনুষ্ঠানের প্রথম পর্ব শুরু হয়ে গিয়েছে। ইডেনে চলছে সাংস্ক্রিতিক অনুষ্ঠান। প্রাথমিক সম্বর্ধনার পর হুড-খোলা গাড়িতে ক্রিকেটাররা হাজরা থেকে রওনা দিয়েছেন। যদুবাবুর বাজার হয়ে পৌঁছবেন এক্সাইড মোড়ে। সেখান থেকে কনভয় যাবে ভিক্টোরিয়া মেমোরিয়ালের নর্থ গেটে। ভিক্টোরিয়া থেকে রেড রোড হয়ে নাইটরা পৌঁছবেন মহাকরণে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন তাঁরা। মহাকরণ থেকে শাহরুখ খান সহ নাইট রাইডার্সের ক্রিকেটাররা যাবেন ইডেন গার্ডেন্সে। ইডেনে মুখ্যমন্ত্রী তাঁদের সংবর্ধনা দেবেন।
আজ দুপুরে ইডেনে কেকেআর-এর সংবর্ধনা।
হাজরা থেকে ধর্মতলা পর্যন্ত যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে বলে জানিয়েছে কলকাতা পুলিস। গতকাল রাতেই শহরে আসেন শাহরুখ খান সহ নাইট রাইডার্সের ক্রিকেটাররা।
সকাল থেকেই মাঠে নাইট সমর্থকদের ভিড় জমতে শুরু করেছে। দশটা থেকে সাড়ে দশটার মধ্যে দর্শকদের ইডেনে ঢুকতে হবে বলে কলকাতা পুলিসের তরফে জানানো হয়েছে। হাওড়া থেকে আসা দর্শকরা  তেরো থেকে সতেরো নম্বর গেট দিয়ে ইডেনে প্রবেশ করবেন। কলকাতার দর্শকরা মাঠে প্রবেশ করবেন চার থেকে বারো নম্বর গেট দিয়ে।
সংবর্ধনা অনুষ্ঠানে থাকছে না কোনও প্রবেশ মূল্য। ম্যাচের দিন ইডেনে ঢোকার জন্য নিরাপত্তা সংক্রান্ত যেসব বিধি-নিষেধ মানতে হয়, আজও তা জারি থাকছে। মহাকরণ থেকে নাইট রাইডার্সের ক্রিকেটারদের বাসে ইডেন গার্ডেন্সে নিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছে কলকাতা পুলিস।



First Published: Tuesday, May 29, 2012 - 12:04


comments powered by Disqus