লাল সাদা রবিবারে কলকাতা ভাসল জয়ের আনন্দে

রবিবার সারাদিন শহরের রং শুধু লাল সাদা। ইন্ডিয়ান সুপার লিগ জিতে ভারতসেরা হয়ে কলকাতায় ফিরল আতলেতিকো দে কলকাতা। বিমানবন্দর থেকে শহরের এক শপিং মল। গার্সিয়া, বেটেদের চোখের দেখা দেখতে মানুষের ঢল নামল ফুটবলের মক্কায়। এরই মধ্যে শ্যাম্পেন খুলে সেলিব্রেট করলেন গার্সিয়ারা। ট্রফি জয়ের সেলিব্রেশনে হাজির ফিকরুও।

Updated By: Dec 21, 2014, 11:39 PM IST
লাল সাদা রবিবারে কলকাতা ভাসল জয়ের আনন্দে
Photo courtesy: Sourav Ganguly official Facebook Page

ব্যুরো: রবিবার সারাদিন শহরের রং শুধু লাল সাদা। ইন্ডিয়ান সুপার লিগ জিতে ভারতসেরা হয়ে কলকাতায় ফিরল আতলেতিকো দে কলকাতা। বিমানবন্দর থেকে শহরের এক শপিং মল। গার্সিয়া, বেটেদের চোখের দেখা দেখতে মানুষের ঢল নামল ফুটবলের মক্কায়। এরই মধ্যে শ্যাম্পেন খুলে সেলিব্রেট করলেন গার্সিয়ারা। ট্রফি জয়ের সেলিব্রেশনে হাজির ফিকরুও।

সুপার সানডেতে শহর কলকাতা জয় করল অ্যাটলেটিকো দি কলকাতা। শনিবার রাতে মুম্বইয়ের মাটিতে দাদাগিরি দেখতে প্রথমবারের জন্য আইএসএল চ্যাম্পিয়ন হয় সৌরভের দল। সারারাত ধরে উচ্ছ্বাস চলে মুম্বইতে। রবিবার দুপুর দেড়টায় দমদম বিমানবন্দরে অবতরণ করে আতলেতিকো দে কলকাতার বিশেষ বিমান। দুটো নাগাদ বিমানবন্দর থেকে একে একে বেরিয়ে আসেন সৌরভ,লুই গার্সিয়ারা। সুদৃশ্য আইএসএল ট্রফি বাসের সামনে রেখে কোয়েস্ট মলের দিকে রওনা দেয় আতলেতিকোর টিম বাস। রাস্তার দুপাশে তখন অজস্র মানুষের ভিড়। হাত নেড়ে গার্সিয়া-এডেল বেটেদের কুর্নিশ জানান কলকাতার ফুটবলপ্রিয় মানুষ।  

ভিআইপি রোড,উল্টোডাঙ্গা হয়ে টিম বাস রওনা দেয় যুবভারতীর দিকে। কনভয় পরিবর্তন হওয়ার জন্য যুবভারতীর বাইরে কিছুক্ষণের জন্য থামে গার্সিয়াদের টিম বাস।

বিকেল তিনটের মধ্যেই কোয়েস্ট মলে পৌছে যায় অ্যাটলেটিকোর টিম বাস। ট্রফি সামনে রেখে মলের মধ্যেই উচ্ছ্বাসে মাতে টিম আতলেতিকো। খোলা হয় শ্যাম্পেন। সেমিফাইনাল-ফাইনালে না খেলতে পারায় উচ্ছ্বাসের মধ্যেও কিছুটা মনমরা ছিলেন তারকা স্ট্রাইকার ফিকরু। কিন্তু দর্শকের নয়নের মণি হয়ে থাকলেন তারকা এই স্ট্রাইকারই। ফিকরুর জন্যই সবচেয়ে বেশি গলা ফাটালেন অ্যাটলেটিকোর সমর্থকরা। সংক্ষিপ্ত অনুষ্ঠান শেষ করেই দ্রুত মল ছেড়ে হোটেলের উদেশ্যে রওনা দিলেন গার্সিয়া,পদানিরা। তবে শহর ছাড়ার আগে হাবাসের ছেলেরা জানিয়ে গেলেন আসছে বছর আবার হবে।

 

.