ফিল্ম ফেস্টিভ্যালের `কোপ` পড়ছে টেবিল টেনিসের উপর

এবার ফিল্ম ফেস্টিভ্যালের `কোপে` পড়তে চলেছে টেবিল টেনিস টুর্নামেন্ট। আট তারিখ থেকে শুরু হওয়া  বিটিটিএ পরিচালিত ৭৮ তম রাজ্য টিটি টুর্নামেন্ট আগামি ১২ তারিখ পর্যন্ত হওয়ার কথা ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে। কিন্তু শনিবার নেতাজি ইন্ডোরে ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধন থাকায়, ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে ম্যাচ করা সম্ভব নয় বলে জানিয়ে দিলেন ক্রীড়ামন্ত্রী। তিনি বিটিটিএ কর্তাদের কাছে অনুরোধ করেছেন, ১০ তারিখের ম্যাচের সূচি পরিবর্তন করতে।

Updated By: Nov 8, 2012, 10:03 PM IST

এবার ফিল্ম ফেস্টিভ্যালের `কোপে` পড়তে চলেছে টেবিল টেনিস টুর্নামেন্ট। আট তারিখ থেকে শুরু হওয়া  বিটিটিএ পরিচালিত ৭৮ তম রাজ্য টিটি টুর্নামেন্ট আগামি ১২ তারিখ পর্যন্ত হওয়ার কথা ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে। কিন্তু শনিবার নেতাজি ইন্ডোরে ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধন থাকায়, ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে ম্যাচ করা সম্ভব নয় বলে জানিয়ে দিলেন ক্রীড়ামন্ত্রী। তিনি বিটিটিএ কর্তাদের কাছে অনুরোধ করেছেন, ১০ তারিখের ম্যাচের সূচি পরিবর্তন করতে। বিটিটিএ-র পক্ষ থেকে জানানো হচ্ছে বাকি দিনগুলিতে বেশি ম্যাচ খেলিয়ে টুর্নামেন্ট শেষ করতে।
এদিকে যুবভারতীতে সংস্কার চলাকালীন আইলিগ বা ঘরোয়া লিগের কোন ম্যাচই বন্ধ হবে না। যুবভারতীতে সংস্কারের পাশাপাশি চলবে খেলাও। মহাকরণে বৈঠকে পর এমনটাই জানিয়েছেন ক্রীড়ামন্ত্রী মদন মন্ত্রী।
রাজ্যের সব সংশোধনাগারে খেলাধুলার প্রসারে উদ্যোগী হল রাজ্য সরকার। এরই প্রেক্ষিতে প্রেসিডেন্সি সংশোধনাগারে খেলার বিভিন্ন সরঞ্জাম পাঠিয়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ক্রীড়ামন্ত্রী মদন মিত্র। অন্যান্য সংশোধনগারগুলিতেও সরকার খেলার প্রসারে আর্থিক সাহায্য দেবে বলে জানিয়েছেন ক্রীড়ামন্ত্রী।  
 

.