কুলদীপের ইনসটাগ্রামে হ্যাকারদের কুকীর্তি, ক্ষমা চাইলেন চায়নাম্যান

 চায়নাম্যান স্পিনারের দাবি, বুধবার তাঁর ইনসটাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করে অযাচিত ছবি পোস্ট করা হয়েছে। কুলদীপ জানিয়েছেন, এই কুকীর্তির জন্য তিনি কোনওভাবেই দায়ী নন এবং এমন অনভিপ্রেত ঘটনা ঘটার কারণে তিনি দুঃখিত।  

Updated By: Feb 21, 2018, 01:35 PM IST
কুলদীপের ইনসটাগ্রামে হ্যাকারদের কুকীর্তি, ক্ষমা চাইলেন চায়নাম্যান

নিজস্ব প্রতিবেদন: বিড়ম্বনায় পড়ে ক্ষমা চাইলেন কুলদীপ যাদব। চায়নাম্যান স্পিনারের দাবি, বুধবার তাঁর ইনসটাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করে অযাচিত ছবি পোস্ট করা হয়েছে। কুলদীপ জানিয়েছেন, এই কুকীর্তির জন্য তিনি কোনওভাবেই দায়ী নন এবং এমন অনভিপ্রেত ঘটনা ঘটার কারণে তিনি দুঃখিত।  

আরও পড়ুন- বিড়লার নাতি এবার আইপিএলে

টুইটারের নিজের অনুরাগীদের উদ্দেশে ভারতের এই তারকা স্পিনার জানান, "আমার ইনসটাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। এবং সেখানে অযাচিত ছবি পোস্ট করা হয়েছে, তার জন্য আমি দুঃখিত। আমি উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করছি এবং আমার পাসওয়ার্ড আরও আঁটোসাটো করছি।" 

উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকায় একদিনের সিরিজ জয়ের নেপথ্য নায়কদের কুলদীপ অন্যতম একজন। রিস্ট জুটি কুলদীপ এবং চহলের অনবদ্য স্পিন পারফর্ম্যান্সের সামনে কার্যত দিশেহারা হয়েছেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানরা। একদিনের সিরিজ তো বটেই, টি-টোয়েন্টি সিরিজেও চায়নাম্যানের রহস্য সমাধানে হিমশিম খাচ্ছে মার্কর‍্যাম, হাসিম আমলারা। প্রসঙ্গত, আজ সেঞ্চুরিয়নে ম্যাচ এবং সিরিজ জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামবে বিরাট ব্রিগেড। অন্যদিকে, সিরিজে সমতা ফিরিয়ে খেলায়া ফিরতে মরিয়া চেষ্টা চালাবে জেপি ডুমিনিরাও।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়

.