প্রকাশ্যে ক্ষমা চাইলেন লিওনেল মেসি!

প্রকাশ্যে নিজের দেশের ফুটবল ফেডারেশনের সমালোচনা করায় ক্ষমা চাইছেন লিওনেল মেসি। নেকওয়ার্কিং সাইটকে ব্যবহার করে আর্জেন্টিনার ফুটবল ফেডারেশনকে তুলোধনা করা তাঁর ভুল হয়েছে। সেটা স্বীকার করতে কার্যত বাধ্য হলেন ফুটবলের যুবরাজ। কোপার ফাইনালে নামার আটচল্লিশ ঘন্টা আগে নজিরবিহীনভাবে তাঁদের দেশের ফুটবল ফেডারেশনের কার্যকলাপ নিয়ে প্রশ্ন তুলে সমালোচনায় মুখর হন মেসি। যা তাঁর একদমই চরিত্র বিরোধী। কোপা শেষ হওয়ার পর তাঁর আরও অনেক কিছু বলার আছে, জানিয়েছিলেন মেসি।

Updated By: Jun 25, 2016, 02:22 PM IST
প্রকাশ্যে ক্ষমা চাইলেন লিওনেল মেসি!

ওয়েব ডেস্ক: প্রকাশ্যে নিজের দেশের ফুটবল ফেডারেশনের সমালোচনা করায় ক্ষমা চাইছেন লিওনেল মেসি। নেকওয়ার্কিং সাইটকে ব্যবহার করে আর্জেন্টিনার ফুটবল ফেডারেশনকে তুলোধনা করা তাঁর ভুল হয়েছে। সেটা স্বীকার করতে কার্যত বাধ্য হলেন ফুটবলের যুবরাজ। কোপার ফাইনালে নামার আটচল্লিশ ঘন্টা আগে নজিরবিহীনভাবে তাঁদের দেশের ফুটবল ফেডারেশনের কার্যকলাপ নিয়ে প্রশ্ন তুলে সমালোচনায় মুখর হন মেসি। যা তাঁর একদমই চরিত্র বিরোধী। কোপা শেষ হওয়ার পর তাঁর আরও অনেক কিছু বলার আছে, জানিয়েছিলেন মেসি।

আরও পড়ুন মেসিকে নিয়ে এই চারটে জিনিস না জানলে আর জানলেনটা কী!

কয়েক ঘন্টার মধ্যে ভুল স্বীকার করে ড্যামেজ কন্ট্রোল করলেন এলএম টেন। আর এই ঘটনার পরই প্রশ্ন উঠছে ট্রফি জেতার সামনে দাঁড়িয়ে কি চাপটা টের পাচ্ছেন মেসি? সেই চাপটা আরও বাড়িয়ে দিয়েছেন মারাদোনা । তাঁর বিবৃতি এবার কোপা জিততে না পারলে মেসিদের দেশে ফেরাই উচিত নয়। দেশের জার্সিতে এখনও পর্যন্ত তিনটি টুর্নামেন্টের ফাইনালে খেলে তিনটিতেই পরাজিত হয়েছে আর্জেন্টিনা । দেশের  হয়ে এখনও কোনও ট্রফি নেই মেসির ক্যাবিনেটে। সেই সমালোচনার জবাব দেওয়ার সুযোগ পাচ্ছেন মেসি। তবে চিলির বিরুদ্ধে ফাইনালের লড়াইটা যে বেশ কঠিন হবে সেটা জানাতে ভোলেননি বর্তমান প্রজন্মের সেরা ফুটবলার।

আরও পড়ুন কোপার সেমিফাইনালের আগে দুই শিবিরে ঘুরে ফিরে একটাই নাম, মেসি

.