লাল ক্লাবে নীল ছবি! সেক্স টেপ বিতর্ক ম্যান ইউতে

লাল জার্সির ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে এবার নীল ছবি বিতর্ক। দলের খারাপ পারাফরম্যান্সের মধ্যে যোগ হল সেক্স টেপ বিতর্ক। এক ব্রিটিশ দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী নাইট ক্লাবের টয়লেটে এক তরুণীর সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে পড়েছেন এক তারকা ফুটবলার৷ তাঁদের ছবি আবার তুলেছেন ম্যাঞ্চেস্টারেরই এক দল ফুটবলার৷ টয়লেটের দরজার ওপর দিয়ে৷ তরুণীর সঙ্গে ফুটবলারের সেই ভিডিও বিভিন্ন ফুটবলারদের ফোনে ছড়িয়ে দেওয়া হয় বলে খবরে প্রকাশ।

Updated By: Feb 9, 2015, 09:20 AM IST
লাল ক্লাবে নীল ছবি! সেক্স টেপ বিতর্ক ম্যান ইউতে

ওয়েব ডেস্ক: লাল জার্সির ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে এবার নীল ছবি বিতর্ক। দলের খারাপ পারাফরম্যান্সের মধ্যে যোগ হল সেক্স টেপ বিতর্ক। এক ব্রিটিশ দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী নাইট ক্লাবের টয়লেটে এক তরুণীর সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে পড়েছেন এক তারকা ফুটবলার৷ তাঁদের ছবি আবার তুলেছেন ম্যাঞ্চেস্টারেরই এক দল ফুটবলার৷ টয়লেটের দরজার ওপর দিয়ে৷ তরুণীর সঙ্গে ফুটবলারের সেই ভিডিও বিভিন্ন ফুটবলারদের ফোনে ছড়িয়ে দেওয়া হয় বলে খবরে প্রকাশ।

খবর প্রকাশের সঙ্গে সঙ্গে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ইংল্যান্ডের ফুটবল মহলে। শোনা যাচ্ছে কোনও এক বড় তারকা ফুটবলার এই সেক্স টেপ করেছেন।  ফুটবলারদের বিরুদ্ধে অভিযোগ , 'একটি ফুটবলার তরুণীর সঙ্গে টয়লেটে যখন ছিলেন , তখন অন্য ফুটবলাররা বাইরে ছিলেন৷ তরুণী পরে জানান , মেঝে ও ছাদ , দুটো জায়গা থেকেই তাঁর ছবি তোলা হচ্ছিল৷' ম্যান ইউ ক্লাবের কর্তারা এই বিতর্কে স্পষ্টতই বিরক্ত। শোনা যাচ্ছে ক্লাব এই ঘটনার তদন্ত শুরু করবে। তদন্তে দোষী প্রমাণিত হলে ফুটবলারদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে বলেও শোনা যাচ্ছে।

.