ইরানি ট্রফির দলে মনোজ, ঋদ্ধি, সামিরা

ইরানি ট্রফির জন্য অবশিষ্ট ভারতীয় দলে জায়গা পেলেন বাংলার তিন ক্রিকেটার মনোজ তিওয়ারি, ঋদ্ধিমান সাহা এবং মহম্মদ সামি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুদিনের ম্যাচের জন্য বোর্ড সভাপতি একাদশেও জায়গা পেয়েছেন সামি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন দিনের ম্যাচের জন্য ভারতীয় এ দলে জায়গা পেয়েছেন মনোজ তেওয়ারি। কিন্তু কোনও দলে জায়গা পাননি ইংল্যান্ড এবং পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় দলে থাকা অশোক দিন্দা। অবশিষ্ট ভারতীয় দলের অধিনায়ক নির্বাচিত হয়েছেন বীরেন্দ্র সেওয়াগ।

Updated: Jan 29, 2013, 10:01 PM IST

ইরানি ট্রফির জন্য অবশিষ্ট ভারতীয় দলে জায়গা পেলেন বাংলার তিন ক্রিকেটার মনোজ তিওয়ারি, ঋদ্ধিমান সাহা এবং মহম্মদ সামি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুদিনের ম্যাচের জন্য বোর্ড সভাপতি একাদশেও জায়গা পেয়েছেন সামি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন দিনের ম্যাচের জন্য ভারতীয় এ দলে জায়গা পেয়েছেন মনোজ তেওয়ারি। কিন্তু কোনও দলে জায়গা পাননি ইংল্যান্ড এবং পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় দলে থাকা অশোক দিন্দা। অবশিষ্ট ভারতীয় দলের অধিনায়ক নির্বাচিত হয়েছেন বীরেন্দ্র সেওয়াগ।
বোর্ড সভাপতি দলের অধিনায়ক অভিনব মুকুন্দ, এবং ভারতীয় এ দলকে নেতৃত্ব দেবেন শিখর ধাওয়ান। দিন্দাকে কোন দলে না রাখলেও নির্বাচকরা কিন্তু এই মুহূর্তে নজরে থাকা দেশের প্রায় সবকজন পেসারকেই সুযোগ দিয়েছেন দলগুলিতে। স্বাভাবিকভাবেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে ভারতীয় দলে দিন্দার সুযোগ পাওয়ার আশা যে ক্ষীণ তা বলাই বাহুল্য।