বাবা মেসিকে শুভেচ্ছা মারাদোনার

মেসি কি তাঁর ছেলেকে ফুটবলার তৈরি করবেন? এই প্রশ্নটাই এখন বিশ্ব ফুটবল দুনিয়ায় সেরা প্রশ্ন। গতকালই   পঁচিশ বছরের আর্জেন্তিনীয় ফুটবল তারকা মেসি নিজেই তাঁর বাবা হওয়ার খবর পোস্ট করেছেন একটি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। লিখেছেন, এই মুহূর্তে তিনি সবচেয়ে সুখী মানুষ।

Updated By: Nov 3, 2012, 06:16 PM IST

মেসি কি তাঁর ছেলেকে ফুটবলার তৈরি করবেন? এই প্রশ্নটাই এখন বিশ্ব ফুটবল দুনিয়ায় সেরা প্রশ্ন। গতকালই পঁচিশ বছরের আর্জেন্তিনীয় ফুটবল তারকা মেসি নিজেই তাঁর বাবা হওয়ার খবর পোস্ট করেছেন একটি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। লিখেছেন, এই মুহূর্তে তিনি সবচেয়ে সুখী মানুষ। পাশে থাকার জন্য ধন্যবাদ দিয়েছেন। শনিবার স্প্যানিশ লিগে সেল্টা ভিগোর বিরুদ্ধে গোল করে জয়কে উত্সর্গ করতে চান তাঁর নবজাতক পুত্র সন্তানকে। তাঁর গার্লফ্রেন্ড অ্যান্টোনেলা রকুজো একটি পুত্রকে জন্ম দিয়েছেন। টুইট করে মেসি জানিয়েছেন বাবা হয়ে তিনি উচ্ছ্বসিত। স্প্যানিশ লিগে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে অনুশীলন থেকে ছাড় পেয়েছিলেন মেসি। তাঁর সতীর্থরাও মেসির নতুন পরিচয়কে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন। বাবা মেসিকে শুভেচ্ছা জানিয়েছেন কিংবদন্তি দিয়েগো মারাদোনা, প্রাক্তন বার্সিলোনা কোচ পেপ গুয়ার্দিওলারা।
বার্সিলোনায় তাঁর সতীর্থ ফুটবলাররাও মেসিকে পার্টি দেওয়ার আবেদন জানিয়ে এসএমএসে শুভেচ্ছা জানিয়েছেন। তবে মেসির দুই বন্ধু ইনিয়েস্তা, জাভিদের শুভেচ্ছা জানানোর ঢঙটা আলাদা ছিল। বার্সিলোনার এই দুই ফুটবলার মেসিকে বলেছেন, এমনিতে তুমি গোল করার থেকে গোল করাতে বেশি ভালবাসো। এবার থেকে তুমি তোমার ছেলের জন্য আরও বেশি করে গোল কর।
প্রসঙ্গত, গতকালই তাঁর বান্ধবী আন্তোনেল্লা রোক্কুজ্জো জন্ম দিয়েছেন পুত্র সন্তানের। ন্যু ক্যাম্পের কাছে বার্সিলোনার ডেক্সাস হসপিটালে তিনি সন্তানের জন্ম দেন। ছেলের নাম রাখা হয়েছে থিয়াগো। নিজের পরিবারকেও। আজ ঘরের মাঠ ন্যু ক্যাম্পে বার্সিলোনার খেলা রয়েছে। স্প্যানিশ লিগের এই  ম্যাচে মেসি মাঠে নামবেন বলে তাঁর দলের তরফে জানানো হয়েছে। গত সপ্তাহেই তিনশো গোল করার কৃতিত্ব অর্জন করেছিলেন মেসি। এক মরসুমে পঞ্চাশ গোলের জন্য তাঁকে দেওয়া হয় গোল্ডেন বুট। 

.