মেসির পর এবার রোনাল্ডোকে নিয়ে পড়লেন মারাদানো!

গতকাল লিওনেল মেসিদের উপর চাপ বাড়িয়েছিলেন। ক্রোয়েশিয়া ম্যাচের আগে পর্তুগালকে সতর্কবার্তা দিয়ে রাখলেন দিয়েগো মারাদোনা। ফুটবলের রাজপুত্রের দাবি অতিরিক্ত রোনাল্ডো নির্ভরতায় ভুগতে হবে পর্তুগালকে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ঘিরে পর্তুগালকে সাবধানবানী শুনিয়ে রাখলেন কিংবদন্তী ফুটবলার দিয়েগো মারাদোনা। অতি বেশি রোনাল্ডো নির্ভরতা তার দলকে সমস্যায় ফেলে দিতে পারেন বলে মনে করেন ফুটবলের রাজপুত্র। মারাদোনার মতে ক্রোয়েশিয়ার মতো দলের বিরুদ্ধে ম্যাচে খুব বেশি বল পাবেন না রোনাল্ডো। মদ্রিচরা বেশি করে মার্ক করবে পর্তুগলের সেরা তারকাকে।

Updated By: Jun 25, 2016, 06:46 PM IST
মেসির পর এবার রোনাল্ডোকে নিয়ে পড়লেন মারাদানো!

ওয়েব ডেস্ক: গতকাল লিওনেল মেসিদের উপর চাপ বাড়িয়েছিলেন। ক্রোয়েশিয়া ম্যাচের আগে পর্তুগালকে সতর্কবার্তা দিয়ে রাখলেন দিয়েগো মারাদোনা। ফুটবলের রাজপুত্রের দাবি অতিরিক্ত রোনাল্ডো নির্ভরতায় ভুগতে হবে পর্তুগালকে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ঘিরে পর্তুগালকে সাবধানবানী শুনিয়ে রাখলেন কিংবদন্তী ফুটবলার দিয়েগো মারাদোনা। অতি বেশি রোনাল্ডো নির্ভরতা তার দলকে সমস্যায় ফেলে দিতে পারেন বলে মনে করেন ফুটবলের রাজপুত্র। মারাদোনার মতে ক্রোয়েশিয়ার মতো দলের বিরুদ্ধে ম্যাচে খুব বেশি বল পাবেন না রোনাল্ডো। মদ্রিচরা বেশি করে মার্ক করবে পর্তুগলের সেরা তারকাকে।

আরও পড়ুন কোপা ফাইনালের আগে মেসিদের উপর চাপ বাড়ালেন স্বয়ং মারাদোনা

এই ম্যাচে সাফল্য পেতে হলে রোনাল্ডোর বারবার জায়গা বদল করা উচিত বলে মত মারাদোনার। শনিবারের ম্যাচে ক্রোয়েশিয়াকে এগিয়ে রাখছেন কিংবদন্তী এই ফুটবলার। মারাদোনা যখন এই কথা বলছেন তখন পর্তুগাল শিবির তাকিয়ে দলের সেরা অস্ত্রের দিকেই। দেশের জার্সিতে শনিবারই একশোতম ম্যাচটি খেলতে নামবেন নানি। চলতি ইউরোয় বেশ ভাল ফর্মে রয়েছেন পর্তুগলের এই ফুটবলার। টিম পর্তুগাল অবশ্য রোনাল্ডোর দিকেই তাকিয়ে।

আরও পড়ুন মেসিকে নিয়ে এই চারটে জিনিস না জানলে আর জানলেনটা কী!

.