মার্সেলো অনিশ্চিত, মেক্সিকোর বিরুদ্ধে ব্রাজিল জার্সিতে ফিরছেন অন্য তারকা

অতিরিক্ত প্র্যাকটিসের জন্যই ব্রাজিল শিবির কার্যত হাসপাতালে পরিণত হয়েছে!

Updated By: Jul 1, 2018, 06:21 PM IST
মার্সেলো অনিশ্চিত, মেক্সিকোর বিরুদ্ধে ব্রাজিল জার্সিতে ফিরছেন অন্য তারকা

নিজস্ব প্রতিনিধি : চোটের জন্য শেষ দুটো ম্যাচে তাঁকে ব্রাজিলের জার্সি গায়ে দেখা যায়নি। কিন্তু মেক্সিকোর বিরুদ্ধে কাল দেখা যেতে পারে দানিলোকে। ব্রাজিল টিমের ডাক্তার জানিয়েছেন, একশো শতাংশ ফিট তিনি।

আরও পড়ুন- সব টাকা বিলিয়ে দিলেন এমবাপে

দানিলোর ফেরা মানে ব্রাজিলের রক্ষণ আরও বেশি শক্তিশালী হবে। রাইট ব্যাক দানিলোর ব্যাপারে ব্রাজিল দলে ডাক্তার রগরিগো লাসমার বলেছেন, ''ডান পায়ের চোট এখন সারিয়ে উঠেছে ও। দানিলোর ফিটনেস নিয়ে আর কোনও প্রশ্ন নেই।''

আরও পড়ুন-  উসেইন বোল্টকে হারিয়ে দিলেন এমবাপে

দানিলো ফিরলেও আশঙ্কা থেকে যাচ্ছে মার্সেলোকে নিয়ে। শনিবার ও রবিবার অবশ্য মার্সেলোকে ব্রাজিলের প্র্যাকটিসে দেখা গিয়েছে। তবে খুব বেশি পরিশ্রম করেননি তিনি। বরং তুলনামূলক হালকা স্ট্রেচিং ও ফিজিকাল এক্সারসাইজের মধ্যে ছিলেন। রগরিগো লাসমার জানিয়েছেন, ''ক্লিনিকালি ও ফিট। তবে ওকে খেলানোর সিদ্ধান্তটা কোচের উপর। তিনি চাইলে কোনও ঝুঁকি নাও নিতে পারেন।'' গ্রুপ পর্বের ম্যাচে সার্বিয়ার বিরুদ্ধে দশ মিনিট খেলেই মাঠ ছাড়তে হয়েছিল মার্সেলোকে। পিঠের পেশিতে টান লেগেছিল তাঁর। মার্সেলোর বদলি হিসাবে ব্রাজিল কোচ তিতে নামিয়েছিলেন ফিলিপ লুইজকে। উইঙ্গার ডগলাস কোস্তা চোটের জন্য মেক্সিকোর বিরুদ্ধে খেলতে পারবেন না। ইতিমধ্যেই অনেকে বলতে শুরু করেছেন, বিশ্বকাপ শুরুর পর অতিরিক্ত প্র্যাকটিসের জন্যই ব্রাজিল শিবির কার্যত হাসপাতালে পরিণত হয়েছে।

.