অপ্রতিরোধ্য শারাপোভা, জকোভিচের রাগ

Last Updated: Friday, January 18, 2013 - 18:30

এবারের অস্ট্রেলিয়ান ওপেনে মারিয়া শারাপোভার দাপট অব্যাহত। প্রথম দুটো রাউন্ডে কোনও গেম না খুইয়ে ম্যাচ জেতার পর আজ একেবারে অপ্রতিরোধ্য হয়ে উঠলেন টেনিসের গ্ল্যামার কুইন । তৃতীয় রাউন্ডের মেগা ম্যাচে বুম বুম শারাপোভার বিরুদ্ধে উড়ে গেলেন সাতটা গ্র্যান্ডস্লাম জয়ী ভেনাস উইলিয়ামস।
শারাপোভা জিতলেন ৬-১, ৬-৩। উইলিয়াস দুই বোনেদের বিরুদ্ধে শারাপোভা বরাবরই একটু গুটিয়ে থাকেন। কিন্তু সেটা তো পুরনো শারাপোভা। নতুন প্রেমে পড়া শারাপোভার টেনিসটাও যেন নতুন। সেই অনবদ্য টেনিসের কাছে শুধু দর্শক হয়েই থেকে যেতে হল ভেনাসকে। দুরন্ত ম্যাচ জিতে চতুর্থ রাউন্ডে ওঠার পর নতুন প্রেম গ্রিগর দিমিত্রভ-এর সঙ্গে সম্পর্কটাও স্বীকার করে নিলেন। রাশিয়ার টেনিস সুন্দরী বললেন, এখন সময়টা দারুণ যাচ্ছে। সঙ্গে হেসে বললেন, ``টেনিস খেলোয়াড়দের সঙ্গে প্রেম করাটা অনেক বেশি সহজ``।
সেখানে অস্ট্রেলিয়ান ওপেন যেখানে হচ্ছে সেই মেলবোর্নের তাপমাত্রা এখন ৪৫ ডিগ্রি। জকোভিচ সেই গরম পরিবেশে মাথা ঠান্ডা রাখতে পারলেন না। লিয়েন্ডার পেজের ডাবলস পার্টনার রাদেক স্টেপানেককে তৃতীয় রাউন্ডে অনায়াসে হারানোর পর জকোভিচ হঠাত্‍ রেগে গেলেন। রাগের কারণ কিংবদন্তি সাইকেলিস্ট ল্যান্স আর্মস্ট্রংয়ের নিষিদ্ধ ডোপিং নেওয়ার কথা। জকোভিচ উত্তেজিতভাবে বললেন, "আর্মস্ট্রং গোটা পৃথিবীকে ঠকিয়েছে। খেলাকে ঠকিয়েছে।"
আজ কারা কারা জিতলেন--
অ্যাঞ্জেলা কারবার, না লি, নোভাক জকোভিচ, মারিয়া শারাপোভা, ডেভিড ফেরেরা, রোদোনাস্কা, আনা ইভানিভোচি, ফার্নান্দো ভারদাসকো, টমাস বার্ডিচ



First Published: Friday, January 18, 2013 - 18:30


comments powered by Disqus
Live Streaming of Lalbaugcha Raja