শাহরুখের জন্য ওয়াংখেড়ের বন্ধ দরজা খুলল এমসিএ

মুম্বইতে ওয়াংখেড়ের দরজা খুলে যেতে চলেছে শাহরুখ খানের জন্য। ২০১২ সালে আইপিএলের ম্যাচ শেষে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিরাপত্তাকর্মীদের সঙ্গে তর্কাতর্কি ও হাতাহাতিতে জড়িয়ে পড়েন নাইট রাইডার্সের মালিক কিং খান। এর জেরে পাঁচ বছরের জন্য স্টেডিয়ামে ঢোকা থেকে নিষিদ্ধ ঘোষণা করা হয় শাহরুখকে। এরপর থেকে ইচ্ছা থাকলেও ওয়াংখেড়েতে আইপিএলে তাঁর দল নাইট রাইডার্স খেললেও মাঠে বসে সেই খেলা দেখতে পারেন না শাহরুখ।

Updated By: Aug 2, 2015, 01:36 PM IST
শাহরুখের জন্য ওয়াংখেড়ের বন্ধ দরজা খুলল এমসিএ

ওয়েব ডেস্ক: মুম্বইতে ওয়াংখেড়ে স্টেডিয়ামের দরজা খুলে গেল শাহরুখ খানের জন্য। ২০১২ সালে আইপিএলের ম্যাচ শেষে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিরাপত্তাকর্মীদের সঙ্গে তর্কাতর্কি ও হাতাহাতিতে জড়িয়ে পড়েন নাইট রাইডার্সের মালিক কিং খান। এর জেরে পাঁচ বছরের জন্য স্টেডিয়ামে ঢোকা থেকে নিষিদ্ধ ঘোষণা করা হয় শাহরুখকে। এরপর থেকে ইচ্ছা থাকলেও ওয়াংখেড়েতে আইপিএলে তাঁর দল নাইট রাইডার্স খেললেও মাঠে বসে সেই খেলা দেখতে পারেন না শাহরুখ।

শাহরুখের ওপর আরোপিত সেই নিষেধাজ্ঞা আরও দু বছর চলার কথা। কিন্তু মুম্বই ক্রিকেট সংস্থা (এমসিএ) সেই নিষেধাজ্ঞা এ বছরই তুলে নিল। কারণ হিসেবে বলা হচ্ছে এই তিন বছর শাহরুখ একবারও তাঁর ওপর জারি হওয়া নিষেধাজ্ঞা ভাঙার চেষ্টা করেননি। অর্থাত্‍ শাস্তি মাথা পেতে নেওয়ায় সাজা কমল কিং খানের।

তবে অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে নিষেধাজ্ঞা তুলে নেওয়ার কারণটা অন্য। শরদ পাওয়ার গোষ্ঠীর সঙ্গে সম্পর্ক মেরামত করে নিয়েছেন কিং খান। ক দিন আগে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে শাহরুখের ক্লাব ত্রিনিদাদ-টোবাগো জেতার পর মুম্বই ক্রিকেট সংস্থার পক্ষ থেকে শাহরুখকেও শুভেচ্ছাও জানানো হয়। এমনও শোনা যাচ্ছে নিষেধাজ্ঞা উঠলে সিপিএল জয়ের পার্টি শাহরুখ ওয়াংখেড়ের এক অফিসেও দিতে পারেন।

.