ওয়াংখেড়েতে অশিষ্টতার দায়ে শাহরুখ

বিতর্কে জড়ালেন শাহরুখ খান। সূত্রের খবর, জল এতদূর গড়িয়েছে যে মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের কর্তারা ওয়াংখেড়ে স্টেডিয়ামে তাঁর ঢোকার ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করতে চাইছেন।

Updated By: May 17, 2012, 09:04 AM IST

বিতর্কে জড়ালেন শাহরুখ খান। সূত্রের খবর, জল এতদূর গড়িয়েছে যে মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের কর্তারা ওয়াংখেড়ে স্টেডিয়ামে তাঁর ঢোকার ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করতে চাইছেন। বুধবার মধ্যরাতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে গিয়ে কর্তব্যরত নিরাপত্তারক্ষীদের ধাক্কাধাক্কি এবং ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) ও মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের কয়েকজন কর্তার সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে ইতিমধ্যেই বলিউডের বাদশা`র বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগও জানান হয়েছে।
গতকাল, ওয়াংখেড়েতে বিসিসিআইয়ের টি-টুয়েন্টি টুর্নামেন্টে মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে প্লে অফ-এ প্রায় পাকা জায়গা করে নেয় শাহরুখের টিম কলকাতা নাইট রাইডার্স। ম্যাচ শেষে অনেক রাতে শিশুদের নিয়ে মাঠে যান তিনি। অত রাতে তাঁকে মাঠে ঢুকতে বাধা দিলে এমসিএ এবং বিসিসিআই আধিকারিকদের সঙ্গে তর্কাতর্কিতে জডিয়ে পড়েন শাহরুখ। মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব নীতীন দালালের অভিযোগ, নিরাপত্তারক্ষীদের ধাক্কা দেন তিনি। দুর্বব্যহার করেন ক্রিকেট সংস্থার আধিকারিকদের সঙ্গেও। সূত্রের খবর, অভিনেতার বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করেছে এমসিআই। মাঠের নিরাপত্তারক্ষীরা তাঁকে লক্ষ্য করে কটূক্তি করেন বলে শাহরুখ খানের টিমের তরফে পাল্টা অভিযোগ করা হয়েছে। যদিও এবিষয়ে, শাহরুখ খানের নিজের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

.