এল ক্লাসিকোর `007` এ হ্যাটট্রিক করে মেসি যেন বন্ড, বার্সার বাজিমাতে লা লিগা চাঙ্গা

Last Updated: Monday, March 24, 2014 - 09:05

বার্সেলোনা (৪) রিয়াল মাদ্রিদ (৩)
( মেসি-৩, ইনিয়েস্তা) (করিম বেঞ্জিমা ২, রোনাল্ডো - পেনাল্টি)

লা লিগার রুদ্ধশ্বাস এল ক্লাসিকোয় দুরন্ত জয় বার্সিলোনার। সাত গোলের টানটান এল ক্লাসিকোয় মহানায়ক মেসি। স্প্যানিশ মিডিয়া যে ম্যাচকে বলছে জিরো জিরো সেভেন। সেই ম্যাচে চির প্রতিদ্বন্দ্বি রিয়াল মাদ্রিদকে হারাল ৪-৩ গোলে। ম্যাচে হ্যাটট্রিক করলেন আর্জেন্টিনিয় তারকা লিওনেল মেসি।

প্রথমার্ধের সাত মিনিটে ইনিয়েস্তার গোলে এগিয়ে যায় বার্সিলোনা। কুড়ি মিনিটে রিয়েলের হয়ে সমতা ফেরান বেঞ্জেমা। চার মিনিটে বাদে তাঁরই গোলে এগিয়ে যায় রিয়েল। প্রথামার্ধের শেষ দিকে, খেলার বেয়াল্লিশ মিনিটের মাথায় বার্সার হয়ে সমতা ফেরান মেসি। পঞ্চান্ন মিনিটের মাথায় বিতর্কিত পেনাল্টি থেকে গোল করে রিয়েলকে এগিয়ে দেন রোনাল্ডো।

ঠিক দশ মিনিট বাদে পেনাল্টি বক্সে নেইমারকে ফাউল করে লাল কার্ড দেখেন রিয়েলের রামোস। পেনাল্টি থেকে এবার গোল করেন মেসিও। খেলার ফল দাঁড়ায় তিন তিন। ৮৪ মিনিটের মাথায় বক্সে ইনিয়েস্তাকে ফাউল করেন জ্যাভি। রেপারিও পেনাল্টি দিতে ভুল করেন নি। পেনাল্টি থেকে বার্সার হয়ে জয়সূচক গোল করেন মেসি।

এই জয়ের ফলে লা লিগার পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে থাকা রিয়েলের সঙ্গে বার্সার পয়েন্ট ব্যবধান কমে দাঁড়াল এক। ২৯ ম্যাচে ৭০ পয়েন্ট পেয়ে লিগ তালিকায় শীর্ষে অ্যাটলেটিকো মাদ্রিদ। সমসংখ্যক ম্যাচ খেলে ৭০ পয়েন্ট পেয়ে গোল ব্যবধানে দুইয়ে রিয়েল মাদ্রিদ। আর তিনে বার্সেলোনা।



First Published: Monday, March 24, 2014 - 09:01


comments powered by Disqus
Live Streaming of Lalbaugcha Raja