বিছানায় মেসিই সেরা, বললেন আর্জেন্টিনার মডেল

একজন তারকা ফুটবলারের জীবন নিয়ে যেমন পেজ থ্রি-র বাজার গরম করা খবর হয়, সেটা লিওনেল মেসির ক্ষেত্রে হয় না। রোনাল্ডিনহো, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, দিয়েগো মারাদোনাদের জীবন, নারীসঙ্গ নিয়ে নানা খবর নানা সময় প্রকাশিত হয়। সেসব ক্ষেত্রে কিছুটা ব্যতিক্রমী বলা চলে লিওনেল মেসিকে। কিন্তু মেসিকেও এবার সেই দুনিয়ায় নিয়ে গেলেন আর্জেন্টিনার মডেল জোয়ানা গনজালেজ।

Updated By: Jul 25, 2016, 02:41 PM IST
বিছানায় মেসিই সেরা, বললেন আর্জেন্টিনার মডেল

ওয়েব ডেস্ক: একজন তারকা ফুটবলারের জীবন নিয়ে যেমন পেজ থ্রি-র বাজার গরম করা খবর হয়, সেটা লিওনেল মেসির ক্ষেত্রে হয় না। রোনাল্ডিনহো, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, দিয়েগো মারাদোনাদের জীবন, নারীসঙ্গ নিয়ে নানা খবর নানা সময় প্রকাশিত হয়। সেসব ক্ষেত্রে কিছুটা ব্যতিক্রমী বলা চলে লিওনেল মেসিকে। কিন্তু মেসিকেও এবার সেই দুনিয়ায় নিয়ে গেলেন আর্জেন্টিনার মডেল জোয়ানা গনজালেজ।

আরও পড়ুন- এবার কেমন পারফর্ম করছে গতবারের ইপিএল চ্যাম্পিয়ন লেস্টার সিটি?

জোয়ানার দাবি, মেসির সঙ্গে তিনি নাকি রাত কাটিয়েছেন অতীতে। তবে সেময় মেসির জীবনে কোনও বান্ধবী ছিল না বলে তিনি জানিয়েছেন। বান্ধবী আন্তোনেলার সঙ্গে ছাড়া  মেসির প্রেম জীবনের বাইরের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সেভাবে কখনও কোন কথা শোনা যায়নি।

আরও পড়ুন- রোনাল্ডোর জন্য সব কিছু করতে পারেন বলে যে মডেল নগ্ন হলেন

এক টেলিভিশন সাক্ষাত্কারে জোয়ানা বলেন, ''লিওনেল মেসির সঙ্গে কাটানো রাতটা এখনও তাঁকে শান্তি দেয়। সেই রাতটা খুব সুন্দর ছিল।'' এরপর তাঁর ইঙ্গিতপূর্ণ মন্তব্য, 'সেই রাতে আমরা দুজনেই গোল করি। খেলাটা ড্র হয়ে গিয়েছিল'। বিছানায় মেসির কোনও তুলনা হয় না বলেও জানান এই মডেল।

মেসিকে কী এরপর আপনার সঙ্গে যোগাযোগ রাখেন?জোয়ানা বলেন, ''না, না সেভাবে আর কথা হয়নি। কারণ খেলার সময় ও খুব সিরিয়াস থাকে। ও তো খুব ব্যস্ত।''

মডেলদের সঙ্গে ফুটবলারদের সম্পর্ক নিয়ে নানা কথা শোনা যায়। অনেকে মজা করে বলেন  ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে নাম জড়ায়নি এমনও মডেল খুঁজে পাওয়া কঠিন। 

.