গোল করাটা অভ্যাস হয়ে গেছে মেসির

হারের ধাক্কা কাটিয়ে জয়ে ফিরল বার্সিলোনা। মেসি এদিন আবার জোড়া গোল করে বার্সিলোনার জয় নিশ্চিত করেন লিওনেল মেসি। লা লিগায় রিয়াল জারাগোজাকে ৩-১ গোলে হারাল বার্সা। জয়ের নায়ক সেই মেসি। আসলে আর্জেন্টিনা হোক বা বার্সিলোনা গোল করাটা এখন অভ্যাসে পরিণত করে ফেলেছেন আরজেন্টিনার তারকা এই ফুটবলার।

Updated By: Nov 18, 2012, 08:56 PM IST

হারের ধাক্কা কাটিয়ে জয়ে ফিরল বার্সিলোনা। মেসি এদিন আবার জোড়া গোল করে বার্সিলোনার জয় নিশ্চিত করেন লিওনেল মেসি। লা লিগায় রিয়াল জারাগোজাকে ৩-১ গোলে হারাল বার্সা। জয়ের নায়ক সেই মেসি। আসলে আর্জেন্টিনা হোক বা বার্সিলোনা গোল করাটা এখন অভ্যাসে পরিণত করে ফেলেছেন আরজেন্টিনার তারকা এই ফুটবলার। বার্সিলোনার হয়ে অপর গোল করেন সং। দু` মাস পর চোট কাটিয়ে আবার মাঠে ফিরলেন বার্সিলোনার দুই সেন্টার হাফ জেরার্ড পিকে ও পুয়ল। জারাগোজার হয়ে একমাত্র গোলটি করেন মন্টেন্স।
অন্যদিকে লা লিগায় বড় ব্যবধানে জয় পেল রিয়াল মাদ্রিদ। অ্যাথলেটিক বিলবাওকে ৫-১ গোলে উড়িয়ে দিল হোসে মোরিনহোর দল।প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে ছিল গতবারের চ্যাম্পিয়নরা। তারপর আর থামানো যায়নি স্পেনের চ্যাম্পিয়ন দলটিকে। খেলা শুরুর কিছুক্ষণের মধ্যেই জনের আত্মঘাতী গোলে এগিয়ে যায় রিয়াল। বিরতির আগেই সার্গিও র‌্যামোস আর বেনজামার গোলে ৩-০ এগিয়ে যায় মোরিনহোর দল। বিরতির পর গোমেজের গোলে অ্যাথলেটিক ব্যবধান কমালেও,রিয়ালের হয়ে আরও দুটো গোল করেন মেসুট ওজিল আর সামি খেদিরা।

.