প্রিয় ক্রিকেটার কে? এই প্রশ্নের উত্তরে মিতালি রাজ কী বলেছেন জানেন?

ভারতীয় ক্রিকেটের ক্যাপ্টেন তিনি। অবশ্য এভাবে বললে তো আর হবে না। আমাদের যে অভ্যেস অন্যরকম। বলতে হবে ভারতের মেয়েদের ক্রিকেট দলের অধিনায়ক তিনি। মিতালি রাজ। তা সেই মিতালি রাজ এক সাংবাদিকের প্রশ্নের যা উত্তর দিলেন, তা মনে থাকবে বোধহয় এ দেশের সবার। বিশেষ করে মেয়েদের তো বটেই। মিতালি এবং তাঁর দল এখন রয়েছেন ইংল্যান্ডে। সেখানেই শুরু হতে চলেছে মেয়েদের ক্রিকেট বিশ্বকাপ। তার আগে একটি অনুষ্ঠানে এক সাংবাদিক মিতালিকে জিজ্ঞেস করেন, আপনার প্রিয় পুরুষ ক্রিকেটার কে?

Updated By: Jun 23, 2017, 02:01 PM IST
প্রিয় ক্রিকেটার কে? এই প্রশ্নের উত্তরে মিতালি রাজ কী বলেছেন জানেন?

ওয়েব ডেস্ক: ভারতীয় ক্রিকেটের ক্যাপ্টেন তিনি। অবশ্য এভাবে বললে তো আর হবে না। আমাদের যে অভ্যেস অন্যরকম। বলতে হবে ভারতের মেয়েদের ক্রিকেট দলের অধিনায়ক তিনি। মিতালি রাজ। তা সেই মিতালি রাজ এক সাংবাদিকের প্রশ্নের যা উত্তর দিলেন, তা মনে থাকবে বোধহয় এ দেশের সবার। বিশেষ করে মেয়েদের তো বটেই। মিতালি এবং তাঁর দল এখন রয়েছেন ইংল্যান্ডে। সেখানেই শুরু হতে চলেছে মেয়েদের ক্রিকেট বিশ্বকাপ। তার আগে একটি অনুষ্ঠানে এক সাংবাদিক মিতালিকে জিজ্ঞেস করেন, আপনার প্রিয় পুরুষ ক্রিকেটার কে?

আরও পড়ুন রোহিতের পরিবর্তে শিখরের সঙ্গে ওপেন করবেন কে? জানিয়ে দিলেন কোহলি

এই প্রশ্নের উত্তরে মিতালি বলেন, 'আপনি কি কখনও এই একই প্রশ্ন পুরুষ ক্রিকেটারকেও করেন? আমাকে প্রায়ই জিজ্ঞাসা করা হয়, আমার প্রিয় পুরুষ ক্রিকেটার কে? আপনাদের তাঁদের কাছে গিয়েও জিজ্ঞাসা করা উচিত যে, কোনও পুরুষ ক্রিকেটারের কাছে তাঁর প্রিয় মহিলা ক্রিকেটার কে?'

আরও পড়ুন  একই দিনে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন দুই কিউয়ি ক্রিকেটার

.