বাগান কর্তাদের মধ্যে মতবিরোধের কথা স্বীকার সহসচিবের

Last Updated: Monday, May 20, 2013 - 20:14

দলগঠন নিয়ে মোহনবাগান কর্তাদের মধ্যে মতবিরোধের কথা স্বীকার করে নিলেন ক্লাবের সহসচিব সৃঞ্জয় বোস। কয়েকদিন ধরেই ময়দানে জল্পনা চলছিল যে ওডাফা আর টোলগেকে রাখা নিয়ে দুভাগ মোহনবাগান কর্তারা। এমনও শোনা যাচ্ছিল টোলগের পরিবর্তে ওএনজিসির এরিককে দলে নিতে চান স্বয়ং ক্লাব সচিব অঞ্জন মিত্র। ক্লাব তাঁবুতে দাঁড়িয়ে ক্লাবের সহসচিব সৃঞ্জয় বোস জানান, মতের পার্থক্য হতেই পারে।
  
শোনা যাচ্ছে দলগঠন নিয়ে আসরে নেমেছেন সভাপতি টুটু বসু। ঘরোয়া লিগ শেষ হলেই টোলগের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।
এদিকে, বাজেট সমস্যায় দল গড়তে কম বেশি সমস্যায় ভারতের সব ক্লাবই। বেশ বেকায়দায় মোহনবাগানও। ক্লাব সিদ্ধান্ত নিয়েছে তারকা ফুটবলারদের পাশাপাশি এবার দলে নেওয়া হবে বেশ কয়েকজন তরুণ প্রতিশ্রুতিমান ফুটবলারকে। সেই তরুণ ফুটবলারদের বাছার জন্য ট্রায়াল চলছে মোহনবাগান মাঠে। কোচ করিমের সামনে ট্রায়াল দিচ্ছেন মোহনবাগানের দুর্গাপুর,জলপাইগুড়ি অ্যাকাডেমির তরুণরা।
পঞ্জাব,মণিপুর থেকেও ট্রায়াল দিতে এসেছেন অনেকে। তিনদিন ধরে ট্রায়াল চলবে। এদের মধ্যে থেকেই পাঁচজনকে সিনিয়ার দলের জন্য বেছে নেওয়া হবে। দল বাছাইয়ের জন্য কয়েকদিন আগে মোহনবাগানের মতই সালগাঁওকরও ট্রায়ালের ব্যবস্থা করেছিল।



First Published: Monday, May 20, 2013 - 20:27


comments powered by Disqus