আই লিগের ম্যাচে আটকে গেল মোহনবাগান

আই লিগের ম্যাচে আটকে গেল মোহনবাগান। কুপারজ স্টেডিয়ামে মোহনবাগান-মুম্বই এফসি ম্যাচ শেষ গোলশূন্য ভাবে। এই ড্রয়ের ফলে পাঁচ ম্যাচে এগারো পয়েন্টে দাঁড়িয়ে মোহনবাগান। আরব সাগর তিরে আটকে গেল মোহনবাগান। আই লিগে মোহনবাগান-মুম্বই এফসি ম্যাচ শেষ গোলশূন্য ভাবে। মুম্বইয়ের কপারেজ স্টেডিয়ামে মুম্বই এফসির গোলরক্ষক পবন কুমার ও স্ট্রাইকারদের ব্যর্থতার জন্য জিততে পারল না গতবারের চ্যাম্পিয়নরা।

Updated By: Feb 10, 2016, 11:35 PM IST
 আই লিগের ম্যাচে আটকে গেল মোহনবাগান

ওয়েব ডেস্ক: আই লিগের ম্যাচে আটকে গেল মোহনবাগান। কুপারজ স্টেডিয়ামে মোহনবাগান-মুম্বই এফসি ম্যাচ শেষ গোলশূন্য ভাবে। এই ড্রয়ের ফলে পাঁচ ম্যাচে এগারো পয়েন্টে দাঁড়িয়ে মোহনবাগান। আরব সাগর তিরে আটকে গেল মোহনবাগান। আই লিগে মোহনবাগান-মুম্বই এফসি ম্যাচ শেষ গোলশূন্য ভাবে। মুম্বইয়ের কপারেজ স্টেডিয়ামে মুম্বই এফসির গোলরক্ষক পবন কুমার ও স্ট্রাইকারদের ব্যর্থতার জন্য জিততে পারল না গতবারের চ্যাম্পিয়নরা।

ম্যাচের শুরুতে সবুজমেরুনকে কড়া চ্যালেঞ্জের মুখে ফেলে দেয় খালিদ জামিলের দল। খেলা যত গড়িয়েছে ছন্দে ফিরেছে সঞ্জয় সেন ব্রিগেড। তবে বারবার মুম্বইয়ের গোলরক্ষকের কাছে আটকে যান সোনি, গ্লেনরা। উল্টোদিকে আরাতা, এরিক ব্রাউনদের পাসিং ফুটবল সামনে চাপে পড়ে যায় বাগান রক্ষণ। জিততে মরিয়া মোহনবাগান দ্বিতীয়ার্ধে মরিয়া হয়ে ওঠে। সেই সময়ই গোলের সহজতম সুযোগটি নষ্ট করেন সোনি নর্ডি। হাইতির তারকার শট পোস্টে লেগে ফিরে আসে। এই ড্রয়ের ফলে পাঁচ ম্যাচে এগারো পয়েন্টে দাঁড়িয়ে মোহনবাগান।

.