লাল হলুদ নিল জোয়াকিমকে, মোহনবাগান ছাড়াল মাথানিকে

মননদীপ সিংয়ের বদলি পেয়ে গেল ইস্টবেঙ্গল। এবার লাল হলুদে সই করলেন ডেম্পোর স্ট্রাইকার জোয়াকিম আব্রাহাঞ্চেজ। গত মরসুমেই জোয়াকিমকে নেওয়ার চেষ্টা করেছিল ইস্টবেঙ্গল। অবশেষে এই মরশুমের শেষদিকে এসে জোয়াকিম ইচ্ছাপ্রকাশ করেছিলেন ইস্টবেঙ্গলে খেলার। জোয়াকিমকে নিয়ে স্ট্রাইকিং ফোর্স আরও ধারালো করল ইস্টবেঙ্গল। কর্তাদের দাবি, সুয়েকা, মোগার পর জোয়াকিমকে নেওয়ার পর তাঁদের দলগঠনের মূলকাজ শেষ।

Updated: Jun 11, 2013, 09:30 PM IST

মননদীপ সিংয়ের বদলি পেয়ে গেল ইস্টবেঙ্গল। এবার লাল হলুদে সই করলেন ডেম্পোর স্ট্রাইকার জোয়াকিম আব্রাহাঞ্চেজ। গত মরসুমেই জোয়াকিমকে নেওয়ার চেষ্টা করেছিল ইস্টবেঙ্গল। অবশেষে এই মরশুমের শেষদিকে এসে জোয়াকিম ইচ্ছাপ্রকাশ করেছিলেন ইস্টবেঙ্গলে খেলার। জোয়াকিমকে নিয়ে স্ট্রাইকিং ফোর্স আরও ধারালো করল ইস্টবেঙ্গল। কর্তাদের দাবি, সুয়েকা, মোগার পর জোয়াকিমকে নেওয়ার পর তাঁদের দলগঠনের মূলকাজ শেষ।
 
মনীশ মাথানিকে রিলিজ দিয়ে দিল মোহনবাগান। আর্থিক সমস্যার কারণেই গত কয়েক মরসুম ধরে ধারাবাহিকভাবে প্রথম একাদশে খেলা এই ফুটবলারটিকে ছেড়ে দিলেন সবুজ-মেরুন কর্তারা। করিমের টিম লিস্টে নাম ছিল মনীশ মাথানির। কিন্তু মনীশ মোহনবাগান কর্তাদের কাছ থেকে যা টাকা চেয়েছিলেন, তা তাদের পক্ষে দেওয়া সম্ভব হবে না জানিয়ে দিয়েছেন সবুজ-মেরুন কর্তারা।
মনীশ চলে যাওয়ায় মোহনবাগান মাঝমাঠে ডেনসন দেবদাস ছাড়া আর কোনও হোল্ডিং মিডফিল্ডার থাকল না। তাই মাঝমাঠে একজন ভাল ফুটবলারের খোঁজে আছেন তারা। লালকমল ভৌমিক টার্গেটে থাকলেও, মোহনবাগান কর্তারা ধরেই নিয়েছেন যে তাঁকে তারা পাবেন না । দুই মরসুম আগে ইউনাইটেড স্পোর্টসে খেলা স্নেহাশিস দত্তকে ভবানীপুর থেকে নিল মোহনবাগান।