ইতিহাস থেকে এক ধাপ দূরে মোহনবাগান

ইতিহাস থেকে আর মাত্র একধাপ দূরে মোহনবাগান। বেঙ্গালুরু ম্যাচ ড্র করলেই ভারত সেরা হয়ে যাবে সবুজ-মেরুন। সুনীলদের বিরুদ্ধে ম্যাচের গুরুত্বটা উপলব্ধি করছেন মোহনবাগান কর্তারাও। সোমবার ফুটবলার আর কোচের সঙ্গে আলোচনায় বসেছিলেন সহসচিব সৃঞ্জয় বোস। মঙ্গলবার ক্লাবে এসে সোনিদের সঙ্গে আলাদা করে কথা বলেন অর্থসচিব ও ক্লাবের অন্যতম শীর্ষ কর্তা দেবাশিস দত্ত। বোয়া-সোনিদের উপর চাপ না বাড়িয়ে খেতাব জেতার ব্যাপারটা ফুটবলারদের উপরই ছাড়ছেন দেবাশিস দত্ত।

Updated By: May 26, 2015, 09:54 PM IST
ইতিহাস থেকে এক ধাপ দূরে মোহনবাগান

ওয়েব ডেস্ক: ইতিহাস থেকে আর মাত্র একধাপ দূরে মোহনবাগান। বেঙ্গালুরু ম্যাচ ড্র করলেই ভারত সেরা হয়ে যাবে সবুজ-মেরুন। সুনীলদের বিরুদ্ধে ম্যাচের গুরুত্বটা উপলব্ধি করছেন মোহনবাগান কর্তারাও। সোমবার ফুটবলার আর কোচের সঙ্গে আলোচনায় বসেছিলেন সহসচিব সৃঞ্জয় বোস। মঙ্গলবার ক্লাবে এসে সোনিদের সঙ্গে আলাদা করে কথা বলেন অর্থসচিব ও ক্লাবের অন্যতম শীর্ষ কর্তা দেবাশিস দত্ত। বোয়া-সোনিদের উপর চাপ না বাড়িয়ে খেতাব জেতার ব্যাপারটা ফুটবলারদের উপরই ছাড়ছেন দেবাশিস দত্ত।

মঙ্গলবার ক্লাবে এসে ফুটবলারদের তাতিয়ে যান প্রাক্তন ফুটবলার মানস ভট্টাচার্য। অনুশীলনের পর ক্লাবে ফিজিক্যাল ট্রেনার গার্সিয়ার জন্মদিন পালিত হয় । সবমিলিয়ে ফিলগুড পরিবেশ মোহনবাগানে।

.