বেঙ্গালুরু এফসিকে হারিয়ে লিগ জমিয়ে দিল মোহনবাগান

বেঙ্গালুরু এফসিকে হারিয়ে লিগ জমিয়ে দিল মোহনবাগান। বেঙ্গালুরুকে তিন-শূন্য গোলে হারাল সবুজ মেরুন। এই জয়ের পর মোহনবাগানের পয়েন্ট দাঁড়াল তেরো ম্যাচে ২৬।

Updated By: Apr 1, 2017, 11:24 PM IST
বেঙ্গালুরু এফসিকে হারিয়ে লিগ জমিয়ে দিল মোহনবাগান
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : বেঙ্গালুরু এফসিকে হারিয়ে লিগ জমিয়ে দিল মোহনবাগান। বেঙ্গালুরুকে তিন-শূন্য গোলে হারাল সবুজ মেরুন। এই জয়ের পর মোহনবাগানের পয়েন্ট দাঁড়াল তেরো ম্যাচে ২৬।

আইলিগ জমিয়ে দিল মোহনবাগান। বেঙ্গালুরু এফ সি কে  তিন-শূণ্য গোলে হারিয়ে খেতাবি দৌড়ে নিজেদের টিকিয়ে রাখল সঞ্জয় সেনের দল। এদিন গোল না করলেও সোনি নর্ডির অসাধারণ পারফরম্যান্স সবুজ মেরুন ব্রিগেডের জয়ের পথ পরিস্কার করে দেয়। খেলার শুরুতেই তেরো মিনিটের মাথায় সোনি নর্ডির পাস থেকে অধিনায়ক কাতসুমির গোলে এগিয়ে যায় মোহনবাগান। এরপর সোনির ফ্রিকিক থেকে মাথা ছুঁইয়ে মোহনবাগানের পক্ষে দ্বিতীয় গোলটি করেন ডারেল ডাফি। প্রথমার্ধে দুই-শূণ্য গোলে এগিয়ে থাকে সবুজ মেরুন। দ্বিতীয়ার্ধে ফের সোনির ঠিকানা লেখা পাস থেকে দলের তৃতীয় গোলটি করেন কাতসুমি। এই জয়ের ফলে মোহনবাগানের পয়েন্ট দাঁড়াল তেরো ম্যাচে ছাব্বিশ। ইস্টবেঙ্গলের থেকে এক পয়েন্টে পিছিয়ে থেকে তিন নম্বরেই রইল মোহনবাগান। তবে লালহলুদের থেকে একটি ম্যাচ কম খেলেছে সবুজ মেরুন শিবির। ছন্দে মোহনবাগান । স্বস্তিতে বাগান কোচ সজ্ঞয় সেন । বড় ব্যবধানে এই জয় ডার্বির আগে স্বস্তি বাড়াল মোহনবাগানে ।

.