জিতেও চিন্তার রাজ্যে মরগ্যান

জিতেও চিন্তার রাজ্যে মরগ্যান

জিতেও চিন্তার রাজ্যে মরগ্যানডার্বি ম্যাচের আগে চাপে মরগ্যান। পৈলান অ্যারোজের বিরুদ্ধে ম্যাচে তিনটি ঘটনা চিন্তা বাড়িয়েছে লাল হলুদ কোচের। বিপক্ষের ফুটবলারকে বক্সে ইচ্ছাকৃতভাবে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ায় ডার্বি ম্যাচে নেই স্ট্রাইকার মননদীপ সিং। একেই মরগ্যানের চিন্তার বিষয় স্ট্রাইকিং ফোর্স। চিড্ডির যোগ্যসহযোগী খুঁজে না পাওয়ায় গোল করার লোকের অভাব তৈরি হয়েছে। তার উপর মননদীপ লালকার্ড দেখায় আরও চাপে পড়ে গেল মরগ্যানের আপফ্রন্ট।

মননদীপকে না পাওয়ার পাশাপাশি ডার্বির আগে দলের চিন্তা আরও বাড়াচ্ছে বোরিসিচের পারফরম্যান্স। চতুর্থ বিদেশি হিসেবে আসা বোরিসিচের উপর অনেক প্রত্যাশা ছিল। কিন্তু দাগ কাটতে ব্যর্থ।

এদিন পৈলান অ্যারোজের মত দুর্বল দলের বিরুদ্ধেও সেরকমভাবে খুঁজে পাওয়া গেল না ইস্টবেঙ্গলের নতুন অতিথিকে। বাধ্য হয়ে তাঁকে বসিয়ে মননদীপকে নামাতে বাধ্য হয়েছিলেন মরগ্যান। কিন্তু বোরিসিচের পাশেই রয়েছেন কোচ। বোরিসিচের সাদামাঠা পারফরম্যান্স,মননদীপের লালকার্ড। ডার্বি ম্যাচে চিড্ডির সঙ্গী বলতে রইলেন এখন দুজন। বহুদিন ধরে ফর্ম হারানো রবিন সিং ও দীর্ঘদিন আইলিগ না খেলা বলজিত সিং। পৈলান ম্যাচ শেষে আপফ্রন্ট নিয়ে অস্বস্তিতে থাকা মরগ্যানের স্বস্তি শুধুমাত্র চিড্ডির গোল। এদিকে ম্যাচে চোট পেলেও এখন সুস্থ আছেন মেহতাব।

First Published: Saturday, February 02, 2013, 20:52


comments powered by Disqus