দুই 'ম'-এর হামলায় ২০ ওভারের ম্যাচে বল করলেন আট অসি ক্রিকেটার

অ্যাসেজ হাতছাড়া হওয়ার পর ইংল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি খেলতে নেমে সমস্যা পড়লেন অস্ট্রেলিয়ার বোলাররা। ইয়ন মর্গ্যান আর মইন আলির দুরন্ত ব্যাটিংয়ে বেসামাল হয়ে কুড়ি ওভারের ম্যাচে বল করতে হল আটজন অস্ট্রেলিয়ান ক্রিকেটারকে। আন্তর্জাতিক টি২০ ম্যাচে যেটা একটা রেকর্ড। তিনজন অসি বোলার কোটার ৪ ওভার পূর্ণ করলেও, বাকি ৮ ওভার সম্পূর্ণ করতে হাত ঘোরাতে হল ৫ জন অসি ক্রিকেটারকে। চার ওভারকে বল করলেন মিচেল স্টার্ক, নাথান কার্টার নিল, প্যাট কামিন্স। দু ওভার করে বল করলেন মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, শেন ওয়াটসন। এক ওভার করে বল করলেন দুই নবাগত মার্কস স্টোনিস ও ক্যামরন বোয়েস। তার মধ্যে মাত্র এক ওভার বল করে ১৯ রান দিলেন বোয়েস।

Updated By: Aug 31, 2015, 09:17 PM IST

ওয়েব ডেস্ক: অ্যাসেজ হাতছাড়া হওয়ার পর ইংল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি খেলতে নেমে সমস্যা পড়লেন অস্ট্রেলিয়ার বোলাররা। ইয়ন মর্গ্যান আর মইন আলির দুরন্ত ব্যাটিংয়ে বেসামাল হয়ে কুড়ি ওভারের ম্যাচে বল করতে হল আটজন অস্ট্রেলিয়ান ক্রিকেটারকে। আন্তর্জাতিক টি২০ ম্যাচে যেটা একটা রেকর্ড। তিনজন অসি বোলার কোটার ৪ ওভার পূর্ণ করলেও, বাকি ৮ ওভার সম্পূর্ণ করতে হাত ঘোরাতে হল ৫ জন অসি ক্রিকেটারকে। চার ওভারকে বল করলেন মিচেল স্টার্ক, নাথান কার্টার নিল, প্যাট কামিন্স। দু ওভার করে বল করলেন মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, শেন ওয়াটসন। এক ওভার করে বল করলেন দুই নবাগত মার্কস স্টোনিস ও ক্যামরন বোয়েস। তার মধ্যে মাত্র এক ওভার বল করে ১৯ রান দিলেন বোয়েস।

প্রথমে ব্যাট করে শুরুতে ১৮ রানের মধ্যে দুই উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল ইংল্যান্ড। সেখান থেকে তৃতীয় উইকেটে অধিনায়ক মর্গ্যান-মইন আলি পাল্টা আক্রমণ করেন। দুই ম তৃতীয় উইকেটে যোগ করেন ১৩৫ রান, বল খরচ করেন মাত্র ৭৪ বল। মর্গ্যান ৩৯ বলে করেন ৭৪ রান (৭টা ওভার বাউন্ডারি, ৩টে বাউন্ডারি), মইন আলি ৭২ রানে অপরাজিত থাকেন। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ইংল্যান্ড করে ১৮২ রান।  

Tags:
.