মেগাম্যাচে আত্মবিশ্বাসী মরগ্যান

Last Updated: Sunday, December 9, 2012 - 11:43

মরসুমের প্রথম ডার্বিতে আত্মবিশ্বাসী ইস্টবেঙ্গল কোচ মরগ্যান। তিন বছর আগে ইস্টবেঙ্গলকে ৪ গোল দেওয়া চিড্ডি এবার মোহনবাগানের বিরুদ্ধেও গোল চাইছেন। চিড্ডি-ওডাফার দ্বৈরথ ঘিরে উন্মাদনার পারদ গলি থেকে রাজপথে।  
দুর্গাপুজোর মতই বছরের শুরু থেকেই ফুটবলপ্রেমীরা তাকিয়ে থাকেন বড়ম্যাচের দিকে। ইডেন টেস্ট, ব্রাজিল ম্যাচের মধ্যেই শহর কলকাতা এখন ফুটছে রবিবাসরীয় ডার্বি জ্বরে। মরসুমের শুরু থেকেই স্বপ্নের ফুটবল খেলছে মরগ্যানের ইস্টবেঙ্গল। টানা ৩২ ম্যাচে অপারজিত চিড্ডিরা। তবে সেসব দিকে ভ্রুক্ষেপ নেই লাল-হলুদ জনতার। তাদের যাবতীয় আশা-আকাঙ্খা রবিবারের ম্যাচকে ঘিরেই। কেন না এই ম্যাচের সঙ্গেই জড়িয়ে আছে তাদের আবেগ।
গত তিন বছর ধরে কলকাতায় কোচিং করাচ্ছেন মরগ্যান। ভালমতোই বুঝে গেছেন এই ম্যাচের পালস। তাই মেগা ডার্বির আগে মরগ্যান বলছেন বড়ম্যাচে হার, জয় আর ড্র-তিনটের স্বাদই তিনি পেয়েছেন।তাই রবিবার কোনটা পেতে হবে তা ভালমতোই জানা। প্রথম মরসুমে সবকটা ডার্বিতে অপরাজিত থাকলেও, গত বছরে একটা ডার্বিতেও জিততে পারেননি মরগ্যান। মরসুমের প্রথম ডার্বিতে খেলতে নামার আগে আত্মবিশ্বাসী মরগ্যান বলছেন, ডার্বি সবসময়ই অন্য ম্যাচ। তবে এই মুহুর্তে তাদের টেক্কা দেওয়া কঠিন।
 



First Published: Sunday, December 9, 2012 - 11:43


comments powered by Disqus
Live Streaming of Lalbaugcha Raja