ওয়াটসনের নতুন নাম দিলেন মাহি

মুম্বইয়ে ম্যাচ শেষে মেয়ে জিভাকে কোলে নিয়ে স্ত্রী সাক্ষী এবং আইপিএল ট্রফি হাতে নিয়ে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এমএসডি।

Updated By: May 28, 2018, 03:06 PM IST
ওয়াটসনের নতুন নাম দিলেন মাহি
সৌজন্যে- টুইটার

নিজস্ব প্রতিবেদন : 'ওয়াট'সনের দ্যুতিতে উদ্ভাসিত ওয়াংখেড়ে। অজি অলরাউন্ডারের অপরাজিত শতরানে ভর করে তৃতীয়বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই। ভুবনেশ্বর কুমার, রশিদ খানদের হায়দরাবাদ বোলিংকে বুড়ো আঙুল দেখিয়ে বুড়ো হাড়ে ভেল্কি দেখিয়েছেন একা ওয়াটসন। আর তাই ফাইনালের নায়ক শেন ওয়াটসনের নতুন নামই দিয়ে ফেললেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

আরও পড়ুন- বয়স একটা সংখ্যা মাত্র আইপিএল জিতে বললেন ধোনি

মুম্বইয়ে ম্যাচ শেষে মেয়ে জিভাকে কোলে নিয়ে স্ত্রী সাক্ষী এবং আইপিএল ট্রফি হাতে নিয়ে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এমএসডি। সেখানে মাহি লিখেছেন, "সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ, এখন মুম্বাইও হলুদ রঙের হয়ে গেল। শেন 'শকিং'ওয়াটসন আমাদের জন্য একটি দুরন্ত ইনিংস খেলেছে। একটি দারুণ মরশুম শেষ হল। জিভা অবশ্য ট্রফি সম্পর্কে উদাসীন। ও (জিভা) নিজের মতো লনে ছোটাছুটি করতেই ভালবাসে।"

রবিবার ফাইনালে হায়দরাবাদের বিরুদ্ধে ৫৭ বলে অপরাজিত ১১৭ রানের ইনিংস খেলেন শেন ওয়াটসন। এবারের আইপিএলে দ্বিতীয় শতরানটি এদিন করেন ধোনির 'শকিং' ওয়াটসন। এবারের আইপিএলে ১৫ ম্যাচ খেলে ৫৫৫ রান করেছেন এই অজি অলরাউন্ডার।  

.