ইয়াকুবুর অভিযোগে মোহনবাগানকে `অক্সিজেন` মুম্বই এফসি`র

Last Updated: Thursday, April 11, 2013 - 20:46

আই লিগে কল্যাণী স্টেডিয়ামে মোহনবাগানের বিরুদ্ধে ম্যাচের পর সবুজ মেরুন সমর্থকদের বিরুদ্ধে বর্ণবিদ্বেষমূলক আচরণের অভিযোগ তুলেছিলেন মুম্বই এফসির ইউসুফ ইয়াকুবু। ইয়াকুবুর অভিযোগে অবাক বাগান কর্তারা। যেহেতু হোম ম্যাচ, তাই আয়োজনের দায়িত্ব মোহনবাগানেরই। সেখানে বর্ণবিদ্বেষমূলক আচরণের অভিযোগ ওঠায় প্রাথমিকভাবে চাপে পড়ে যান বাগান কর্তারা। তবে স্বস্তি ফেরে মুম্বই এফসির ম্যানেজার হেনরি পিকার্ডোর মন্তব্যে। ম্যাচের আয়োজন নিয়ে মুম্বই এফসির ম্যানেজার ভূয়সী প্রশংসা করেছেন মোহনবাগানের।
হেনরির এই প্রশংসার পর ইয়াকুবুর মারাত্মক অভিযোগের চাপ থেকে খানিকটা রেহাই মিলেছে সবুজ-মেরুন শিবিরের। তার উপর ইয়াকুবু অভিযোগ তুললেও তা ফেডারেশনকে না জানানো এবং ম্যানেজার হেনরির মোহনবাগানের প্রশংসা-এই দুইয়ে মিলে আর বিতর্ক বাড়বেনা বলেই আশা বাগান কর্তাদের।

এদিকে, স্ট্যানলির পরিবর্তে মাঝ মরসুমে আসা কুইন্টন জ্যাকবসকে পরের মরসুমে রাখার কোনও ভাবনাই নেই ক্লাবের। কুইন্টনের বিষয়ে আগ্রহী ইউনাইটেড সিকিম। তবে বাগান সমর্থকদের সমর্থনে আপ্লুত কুইন্টন থাকতে চান সবুজ-মেরুন তাঁবুতেই।

দলবদলের ময়দানে যে নাম সবচেয়ে বেশি ঘোরাঘুরি করছে তিনি জুয়েল রাজা। মোহনবাগানে থেকে এবার তিনি ডেম্পোর পথে। বিরাট অঙ্কের অফার দেওয়া হয়েছে ডেম্পো থেকে। জুয়েল অবশ্য নিজের দলবদলের খবর নিয়ে মুখ খুলতে নারাজ।



First Published: Thursday, April 11, 2013 - 20:46


comments powered by Disqus