কলকাতার থেকে ছিনিয়ে নিতে চলেছে মুম্বই!

কলকাতার মার্কি টার্গেটকে ছিনিয়ে নিতে চলেছে রণবীর কাপুরের মুম্বই সিটি এফ সি। দিয়েগো ফোরল্যানকে মার্কি ফুটবলার হিসাবে সই করাতে পারে তারা। মুম্বই দলের সঙ্গে উরুগুয়ের এই প্রাক্তন ফুটবল তারকার  কথাবার্তা অনেকটাই এগিয়েছে বলে ফোরল্যানের এজেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে। প্রাথমিকভাবে  অ্যাটলেটিকো দ্য কলকাতার সঙ্গে কথা চলছিল ফোরল্যানের। কিন্তু মোটা টাকা দাবি করায় ফোরল্যানের ব্যাপারে আগ্রহ হারায় এটিকে।

Updated By: Aug 6, 2016, 06:23 PM IST
কলকাতার থেকে ছিনিয়ে নিতে চলেছে মুম্বই!

ওয়েব ডেস্ক: কলকাতার মার্কি টার্গেটকে ছিনিয়ে নিতে চলেছে রণবীর কাপুরের মুম্বই সিটি এফ সি। দিয়েগো ফোরল্যানকে মার্কি ফুটবলার হিসাবে সই করাতে পারে তারা। মুম্বই দলের সঙ্গে উরুগুয়ের এই প্রাক্তন ফুটবল তারকার  কথাবার্তা অনেকটাই এগিয়েছে বলে ফোরল্যানের এজেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে। প্রাথমিকভাবে  অ্যাটলেটিকো দ্য কলকাতার সঙ্গে কথা চলছিল ফোরল্যানের। কিন্তু মোটা টাকা দাবি করায় ফোরল্যানের ব্যাপারে আগ্রহ হারায় এটিকে।

আরও পড়ুন আমেরিকা, ইংল্যান্ড, রাশিয়াকে পিছনে ফেলে সবার উপরে ভারত!

গতমরসুমেও ফোরল্যানকে পেতে চেয়েছিলেন এটিকে কর্তারা। কিন্তু পরিস্থিতি যা তাতে ফোরল্যানকে পাওয়ার ব্যাপারে এই মুহুর্তে ফেভারিট মুম্বই সিটি এফসি। অ্যাটলেটিকো মাদ্রিদ,ইন্টার মিলানের মত ক্লাবে খেলেছেন তারকা এই স্ট্রাইকার। একটা সময় উরুগুয়ের সর্বোচ্চ গোলদাতাও ছিলেন। দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের সেরা ফুটবলারও হয়েছিলেন তিনি। তবে  সাঁইত্রিশ বছরের ফোরল্যান আইএসএলে কতটা নজর কাড়তে পারবেন তা নিয়ে সংশয় থেকেই যাচ্ছে।

আরও পড়ুন  ওয়ার্ন বানালেন দুটো সেরা একাদশ! একটা নয়ের দশকের, একটা আজকের

.